বলেছিলেন অটো থামাতে, তাতেই মারধর করেন চালক

Last Updated: Friday, November 23, 2012 - 16:53

ফের অটোচালকের হাতে প্রহৃত হলেন এক যাত্রী। এবার ঘটনায় গড়িয়ায়। অভিযোগ,  স্ট্যান্ডে না নামানোর প্রতিবাদ করায় মারধর করা হয় ওই যাত্রীকে। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিস। বিষয়টি মিটিয়ে ফেলতে অটো ইউনিয়নের তরফে তাঁর ওপর চাপ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলেছেন ওই যাত্রী।
প্রতিদিনের মত শুক্রবার সকালে বাড়ির কাছ থেকে অটোতে ওঠেন গড়িয়ার আতাবাগান এলাকার বাসিন্দা অশোক রায়চৌধুরী। স্থানীয় একটি সিনেমা হলের সামনের অটোস্ট্যান্ডে অটো দাঁড় করাতে বলেন তিনি। অভিযোগ, কথা শোনেননি চালক। প্রতিবাদ করায় অশোক রায়চৌধুরীকেই মারধর করা হয়।
 
এরপর অটো নিয়ে পালানোর চেষ্টা করলে অভিযুক্ত চালককে ধরে ফেলেন স্থানীয় এক বাসিন্দা। হাসপাতালে প্রাথমিক চিকিত্সার পর পাটুলি থানায় অভিযোগ জানান ওই যাত্রী। গ্রেফতার করা হয় অভিযুক্ত চালক শিবশংকর রায়কে। বিষয়টি মিটিয়ে ফেলার জন্য অটো চালকদের সংগঠনের তরফে তাঁকে চাপ দেওয়া হচ্ছে বলে  অভিযোগ অশোক বাবুর।  
 
ক্যামেরার সামনে মুখ না খুললেও গোটা ঘটনায় অটোচালক সংগঠনের বক্তব্য, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করছেন ওই যাত্রী। এর আগে একাধিক বার অটোচালকদের সংযত হতে বলেছেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। এনিয়ে বৈঠকও হয়েছে একাধিকবার। কিন্তু সেসবে লাভ যে কিছু হয়নি তা আরও একবার স্পষ্ট হল গড়িয়ার ঘটনায়।  



First Published: Friday, November 23, 2012 - 16:53


comments powered by Disqus