সংগঠনকে না জানিয়ে কর্মসূচি করা যাবে না, বাবুলকে কার্যত সতর্ক কেন্দ্রীয় নেতৃত্বের

সংগঠনকে না জানিয়ে রাজ্যে নিজের মতো কর্মসূচি করা যাবে না। বাবুল সুপ্রিয়কে কার্যত সতর্ক করল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। একই সঙ্গে আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলকে এক ইঞ্চিও জমি না ছাড়ার নির্দেশ দিয়ে গেলেন দিল্লির নেতারা। প্রয়োজনে পাল্টা আঘাত হানার নির্দেশ।

Updated By: Jun 22, 2015, 09:30 PM IST
সংগঠনকে না জানিয়ে কর্মসূচি করা যাবে না, বাবুলকে কার্যত সতর্ক কেন্দ্রীয় নেতৃত্বের

ওয়েব ডেস্ক: সংগঠনকে না জানিয়ে রাজ্যে নিজের মতো কর্মসূচি করা যাবে না। বাবুল সুপ্রিয়কে কার্যত সতর্ক করল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। একই সঙ্গে আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলকে এক ইঞ্চিও জমি না ছাড়ার নির্দেশ দিয়ে গেলেন দিল্লির নেতারা। প্রয়োজনে পাল্টা আঘাত হানার নির্দেশ।

ঝালমুড়ি পর্ব নিয়ে রীতিমতো আলোড়িত হয়েছিল রাজ্য রাজনীতি। দিল্লি দরবারের দোস্তির বীজ কি এবার রাজ্যের মাটিতেও? বিভিন্ন মহলে  দানা বাঁধা সেই জল্পনার কেন্দ্রীয় চরিত্র হয়ে উঠছিলেন আসানসোলের সাংসদ। কিন্তু, সোমবার তাঁকেই সতর্ক করলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। রাজ্যে নিজের মতো কর্মসূচি করা যাবে না। কথা বলতে হবে সংগঠনের সঙ্গে।

পাশাপাশি বিধানসভা ভোটে দলকে দিশা দেখানোর কাজটাও সেরে নিলেন রাম লাল, শিব প্রকাশের মতো নেতারা। জানিয়ে দিলেন

২০১৬ বিধানসভা নির্বাচনে এক ইঞ্চিও জমি ছাড়া যাবে না তৃণমূলকে।  এখন থেকেই ছুটতে হবে জেলায় জেলায়। প্রয়োজনে পাল্টা জবাবের প্রচ্ছন্ন নির্দেশও দেওয়া হয়েছে।
 
প্রথমে লোকসভা ভোটে যে বিয়াল্লিশজন প্রার্থী দাঁড়িয়েছিলেন তাঁদের সঙ্গে বৈঠক করেন দিল্লির নেতারা। তারপর বৈঠক দলের গণ সংগঠনের নেতাদের সঙ্গে। সবশেষে সম্প্রতি যারা রাজনীতির স্পটলাইটে চলে এসেছেন, কথা বলেন তাঁদের সঙ্গেও।

আর এই বৈঠকেই উঠে আসে নেতৃত্বের অসহযোগিতা এবং গোষ্ঠীদ্বন্দ্বের ঝুড়ি ঝুড়ি অভিযোগ। ব্যবস্থা নেওয়ার আশ্বাসও দিয়েছেন রাম লাল। শিবপ্রকাশ জানিয়েছেন, কয়েকদিনের মধ্যেই নতুন কমিটি গড়া হবে রাজ্যে সভাপতিকে মাথায় রেখে। তারাই নির্বাচন পর্যন্ত পরিচালনা করবেন দলকে।

.