হাইকোর্টে খারিজ নেতাই কাণ্ডে ধৃত ৯ সিপিএম নেতার জামিনের আর্জি

নেতাই কাণ্ডে ধৃত ৯ সিপিএম নেতার জামিনের আর্জি খারিজ করে দিল হাইকোর্ট। ধৃত অনুজ পাণ্ডে, ডালিম পাণ্ডে, চণ্ডী করণ, ফুল্লরা মণ্ডল, মহম্মদ কলিমুদ্দিনদের জামিনের আর্জি আজ খারিজ করে দেন বিচারপতি জয়মাল্য বাগচি।

Updated By: Mar 28, 2017, 06:48 PM IST
হাইকোর্টে খারিজ নেতাই কাণ্ডে ধৃত ৯ সিপিএম নেতার জামিনের আর্জি

ওয়েব ডেস্ক: নেতাই কাণ্ডে ধৃত ৯ সিপিএম নেতার জামিনের আর্জি খারিজ করে দিল হাইকোর্ট। ধৃত অনুজ পাণ্ডে, ডালিম পাণ্ডে, চণ্ডী করণ, ফুল্লরা মণ্ডল, মহম্মদ কলিমুদ্দিনদের জামিনের আর্জি আজ খারিজ করে দেন বিচারপতি জয়মাল্য বাগচি।

হাইকোর্টের নির্দেশে এই ঘটনার তদন্ত করছে সিবিআই। ২০১২ সালে পশ্চিম মেদিনীপুরের নেতাই গ্রামে হামলা চালায় সিপিএমের সশস্ত্র বাহিনী। হামলাকারীদের গুলিতে ৯ জন গ্রামবাসীর মৃত্যু হয়। ওই গ্রামেরই বাসিন্দা রথীন দণ্ডপাটের বাড়ির ছাদ থেকে গুলি চালানো হয়। অভিযোগ, ওই বাড়িতেই সশস্ত্র ক্যাম্প ছিল সিপিএমের।

এদিকে আজই লিফট দুর্ঘনায় আহত হয়েছেন তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। ৬ তলা থেকে সটান লিফট ছিঁড়ে পড়ে নিচে। লিফটের ভেতরে তখন খোদ মদন মিত্র। শ্যামবাজারে মেট্রো অফিসের ঘটনা। আজ রিক্রিয়েশন ক্লাবের প্রচারে মেট্রো অফিসে যান প্রাক্তন মন্ত্রী। সেখানেই মারাত্মক লিফট বিভ্রাট। মারাত্মক দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেও, কোমড়ে চোট পেয়েছেন মদন। (আরও পড়ুন- 'লাল দুর্গ' সবুজ করে মানুষের ভালবাসায় বাঁধা পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়)

.