যাদবপুরের প্রতিবাদ জেলাতেও

  যাদবপুর কাণ্ডের প্রতিবাদের আঁচ ছড়িয়ে পড়ছে জেলাতেও। উপাচার্যের অপসারণের দাবিতে এবার পথে নামলেন  বাঁকুড়ার বিভিন্ন কলেজের অধ্যাপকরা। কলেজ মোড় থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল। মিছিলে অংশ নিয়েছিলেন বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকারাও।  কলেজ মোড় থেকে মাচানতলায় পৌঁছে শেষ হয় দীর্ঘ মিছিল। মিছিলে পা মিলিয়েছেন এলাকার মানুষও।

Updated By: Sep 27, 2014, 01:59 PM IST
যাদবপুরের প্রতিবাদ জেলাতেও

২৪ ঘণ্টা জেলা ডেস্ক:  যাদবপুর কাণ্ডের প্রতিবাদের আঁচ ছড়িয়ে পড়ছে জেলাতেও। উপাচার্যের অপসারণের দাবিতে এবার পথে নামলেন  বাঁকুড়ার বিভিন্ন কলেজের অধ্যাপকরা। কলেজ মোড় থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল। মিছিলে অংশ নিয়েছিলেন বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকারাও।  কলেজ মোড় থেকে মাচানতলায় পৌঁছে শেষ হয় দীর্ঘ মিছিল। মিছিলে পা মিলিয়েছেন এলাকার মানুষও।

যাদবপুর কাণ্ডের প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত হলেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকরা। অভিযোগ যাদবপুর কাণ্ডের প্রতিবাদে মানববন্ধনের সময় হামলা চালায় দুষ্কৃতীরা। অদ্যাপকদের মারধর করা হয়। এই ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কর্মী ইউনিয়নের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন আক্রান্তরা। ঘটনার প্রতিবাদে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ডেপুটেশন দেওয়া হয়।অভিযোগ দায়ের করা হয়েছে বর্ধমান থানায়।

 

.