ধর্মের আবেশে বিভাজন তৈরি করতে চাইছে আরএসএস, সরব হলেন বিমান বসু

ধর্মের আবেশে বিভাজন তৈরি করতে চাইছে RSS। অভিযোগে তুলে সরব হলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তাঁর আরও অভিযোগ, অন্য  নামে প্রচার চালাচ্ছে সংঘ। SFI-র সমাবেশ থেকে গৌতম দেবের নিশানায় মুখ্যমন্ত্রী। বললেন সারদা-নারদায় জেরবার হয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেশ জুড়ে বাড়ছে গেরুয়া প্রভাব। এ রাজ্যেও বাড়ছে RSS-এর সংগঠন, স্কুল। আর এতেই সিঁদুরে মেঘ দেখছেন বাম নেতারা। তাদের স্পষ্ট অভিযোগ রাজ্যে বিভাজনের রাজনীতি করতে চায় সংঘ। SFI নেতা সুদীপ্ত গুপ্তর স্মরণে সমাবেশ। সেখান থেকেই বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর অভিযোগ,ধর্মের নামে এ রাজ্যে বিভাজনের রাজনীতি করতে চায় RSS।

Updated By: Apr 2, 2017, 09:22 PM IST
ধর্মের আবেশে বিভাজন তৈরি করতে চাইছে আরএসএস, সরব হলেন বিমান বসু

ওয়েব ডেস্ক: ধর্মের আবেশে বিভাজন তৈরি করতে চাইছে RSS। অভিযোগে তুলে সরব হলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তাঁর আরও অভিযোগ, অন্য  নামে প্রচার চালাচ্ছে সংঘ। SFI-র সমাবেশ থেকে গৌতম দেবের নিশানায় মুখ্যমন্ত্রী। বললেন সারদা-নারদায় জেরবার হয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেশ জুড়ে বাড়ছে গেরুয়া প্রভাব। এ রাজ্যেও বাড়ছে RSS-এর সংগঠন, স্কুল। আর এতেই সিঁদুরে মেঘ দেখছেন বাম নেতারা। তাদের স্পষ্ট অভিযোগ রাজ্যে বিভাজনের রাজনীতি করতে চায় সংঘ। SFI নেতা সুদীপ্ত গুপ্তর স্মরণে সমাবেশ। সেখান থেকেই বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর অভিযোগ,ধর্মের নামে এ রাজ্যে বিভাজনের রাজনীতি করতে চায় RSS।

আরও পড়ুন সেকেন্ড ইনিংসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টার্গেট বিজেপি

ফ্রন্ট চেয়ারম্যানের অভিযোগ অন্য নামে রাজ্যে প্রচার চালাচ্ছে সংঘ। তার দাবি রাম নবমীকে কেন্দ্র করে রাজ্যে বড় কর্মসূচিও করতে চলেছে RSS। শুধু RSS বা BJP নয়। বাম নেতাদের আক্রমণের নিশানায় অবশ্যই তৃণমূল। CPM নেতা গৌতম দেবের কটাক্ষ, সারদা-নারদায় জেরবার হয়ে গেছেন মুখ্যমন্ত্রী। বাম আমলে কেমন করে নিউটাউন গড়ে উঠেছিল , কী পরিকল্পনা ছিল তা নিয়ে বই লিখছেন গৌতম দেব। চার বছর আগে ২রা এপ্রিল পুলিসি হেফাজতে মৃত্যু হয় SFI নেতা সুদীপ্ত গুপ্তর। সুদীপ্তকে স্মরণে রেখেই আজ পথে নামেন তার বন্ধুরা। সমাবেশ হয় নেতাজি নগরে।

আরও পড়ুন  মমতার পর কে হবেন কাণ্ডারি?আগাম মুকুট পরতে নারাজ অভিষেক

.