উন্নয়নের মন্ত্রেই জয় হলদিয়ায়, বললেন বিমান বসু

Last Updated: Wednesday, June 6, 2012 - 23:51

হলদিয়ায় যে উন্নয়নের কাজ হয়েছে, তারই প্রতিফলন ঘটেছে পুরসভা ভোটে। বুধবার একথা বলেন সিপিআইএম রাজ্য সম্পাদক  বিমান বসু। তিনি বলেন, লক্ষ্মণ শেঠ-সহ তিন নেতাকে মিথ্যা মামলায় জড়ানো মানুষ ভালভাবে নেয়নি। তারও প্রভাব ভোটে পড়েছে। ছটি পুরসভায় নির্বাচনের ফল বিশদে পর্যালোচনা করা হবে বলে জানিয়েছেন সিপিআইএম রাজ্য সম্পাদক।      
হলদিয়া পুরসভায় বামেদের জয়ের পথ মোটেই সুগম ছিল না বলে বুধবার মন্তব্য করেছেন সিপিআইএম রাজ্য সম্পাদক বিমান বসু। তাঁর অভিযোগ, মানুষকে ভোট দিতে বাধা দিয়েছে তৃণমূল।
 
ছটি পুরসভায় বামেদের ফলাফল পর্যালোচনার জন্য শীঘ্রই রাজ্য নেতৃত্ব বৈঠকে বসবে বলে জানিয়েছেন বিমান বসু। সংশ্লিষ্ট জেলা কমিটিগুলিকে দিন পনেরোর মধ্যে  বিশদে পর্যালোচনা রিপোর্ট পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।     
  
রাজনৈতিক সন্ত্রাসে নিহতদের পরিবার, ঘরছাড়াদের পরিবার, উচ্ছেদ হওয়া বর্গাদারদের পরিবারকে আর্থিক সাহায্যের জন্য বুধবার থেকে উত্তর ২৪ পরগনা জেলা সিপিআইএম অর্থ সংগ্রহ অভিযান শুরু করেছে। এই উদ্দেশ্যে পথে নেমে সাধারণ মানুষের কাছ থেকে অর্থসাহায্য চাইবেন সিপিআইএম নেতা-কর্মীরা। যে সমস্ত সিপিআইএম কর্মী-সমর্থকদের মিথ্যা মামলায় জড়ানো হয়েছে, তাদের মামলা লড়ার জন্য যে অর্থ প্রয়োজন তারও ব্যবস্থা করা হবে এই অভিযানের মাধ্যমে। বুধবার বিধাননগরে করুণাময়ী বাসস্ট্যাণ্ডের সামনে সল্টলেক আঞ্চলিক কমিটির উদ্যোগে আয়োজিত এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিমান বসু। আগামী ১০ জুন পর্যন্ত চলবে এই অর্থ সংগ্রহ অভিযান।      
 



First Published: Wednesday, June 6, 2012 - 23:51


comments powered by Disqus