কলেজ স্কোয়ারে পাখির মেলা ও মাছের প্রদর্শনী

কলেজ স্কোয়ারে পাখির মেলা ও মাছের প্রদর্শনী। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছে হরেক কিসিমের পাখি। চড়াই থেকে শুরু করে ময়না সবই আছে। রয়েছে বিভিন্ন প্রজাতিক কাকাতুয়া। কাকাতুয়াগুলির বর্ণবৈচিত্রই মেলার মূল আকর্ষণ টার্কি ও ম্যাকাওয়ের মতো ভিনদেশি পাখি রয়েছে। ম্যাকাওগুলিকে ছেড়ে রাখা হয়েছে। তাদের কোরাস প্রদর্শনীর অন্যতম আকর্ষণ।

Updated By: Dec 19, 2016, 08:36 PM IST
কলেজ স্কোয়ারে পাখির মেলা ও মাছের প্রদর্শনী

ওয়েব ডেস্ক: কলেজ স্কোয়ারে পাখির মেলা ও মাছের প্রদর্শনী। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছে হরেক কিসিমের পাখি। চড়াই থেকে শুরু করে ময়না সবই আছে। রয়েছে বিভিন্ন প্রজাতিক কাকাতুয়া। কাকাতুয়াগুলির বর্ণবৈচিত্রই মেলার মূল আকর্ষণ টার্কি ও ম্যাকাওয়ের মতো ভিনদেশি পাখি রয়েছে। ম্যাকাওগুলিকে ছেড়ে রাখা হয়েছে। তাদের কোরাস প্রদর্শনীর অন্যতম আকর্ষণ।

অন্যদিকে, দুর্ঘটনা ঘটিয়ে বিচারককে মেরে ফেলার চেষ্টা। রবিবার বিধাননগরে যা ঘটেছে তা দেখে এমনটাই সন্দেহ করছে পুলিস। ঘটনায় খুনের চেষ্টা ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রুজু করেছে বিধাননগর উত্তর থানা। বিধাননগর আদালতের ACJM শুভ্র সোম ঘোষাল। রবিবার স্ত্রীর সঙ্গে রিকশ চড়ে সিটি সেন্টারে যাচ্ছিলেন তিনি। তখনই উল্টো দিক থেকে একটি লাল SUV সজোরে ধাক্কা মারে তাঁর রিকশন। শুভ্রসোম ঘোষালের মাথায় ও চোখেমুখে আঘাত লেগেছে। আহত হয়েছেন তাঁর স্ত্রীও।

.