প্রার্থী কে? জেলের দাগী আসামী না দীর্ঘদিনের কর্মী, বিক্ষোভে পুড়ছে দলীয় পতাকা

একই ওয়ার্ড। কিন্তু প্রার্থী দুজন। দুজনেই একই দলের। দুজনকেই মনোনয়নপত্র দিয়েছেন বিজেপির রাজ্য নেতারা। একজন জেলে বসে প্রার্থী। অন্যজন বিজেপির দীর্ঘদিনের কর্মী। শেষপর্যন্ত জেলের প্রার্থীকে রাজ্য নেতারা মেনে নিতেই আগুনে পুড়ল দলের পতাকা। নেতাদের ছবি।

Updated By: Mar 24, 2015, 07:45 PM IST
প্রার্থী কে? জেলের দাগী আসামী না দীর্ঘদিনের কর্মী, বিক্ষোভে পুড়ছে দলীয় পতাকা

ওয়েব ডেস্ক: একই ওয়ার্ড। কিন্তু প্রার্থী দুজন। দুজনেই একই দলের। দুজনকেই মনোনয়নপত্র দিয়েছেন বিজেপির রাজ্য নেতারা। একজন জেলে বসে প্রার্থী। অন্যজন বিজেপির দীর্ঘদিনের কর্মী। শেষপর্যন্ত জেলের প্রার্থীকে রাজ্য নেতারা মেনে নিতেই আগুনে পুড়ল দলের পতাকা। নেতাদের ছবি।

খাস কলকাতায় ট্যাংরায় বিজেপির দফতরের সামনে পুড়ছে দলেরই নেতাদের ছবি। পুড়ছে দলীয় পতাকাও।


মহম্মদ অলি। বিজেপির দীর্ঘদিনের নেতা। বাজপেয়ী থেকে হেমামালিনী কার সঙ্গে ছবি নেই তাঁর ! মধ্যকলকাতায় বিজেপির উত্থানে তাঁর অবদান অস্বীকার করেন না বিজেপির তাবড় তাবড় নেতারাও। দিন পাঁচেক আগে মহম্মদ অলিকে মনোনয়ন পত্র জমা দেওয়ার নির্দেশ দেন রাজ্য নেতারা। সেই মতো সোমবার মনোনয়ন পত্রও জমা দেন তিনি। মঙ্গলবার ছিল স্ক্রুটিনি। হঠাত্‍ই  জানতে পারেন বিজেপির প্রার্থী তিনি নন। অন্য একজন।
অলিকে ফেলে কাকে প্রার্থী করলেন নেতারা। সুধীর কুমার পাণ্ডে।  তিনি কিন্তু এখনও জেলে। সোমবার জেল থেকেই মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।  তাঁর কাছেও রয়েছে রাহুল সিনহার পাঠানো মনোনয়ন পত্র।

ঘটনায় নিজের ভুল স্বীকার করেছেন খোদ রাজ্য নেতৃত্ব রাহুল সিনহা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ট্যাংরা জ্বলছে। টেনে হিচড়ে দেওয়াল থেকে নামানো হচ্ছে নেতাদের ছবি। বিক্ষোভ ছড়িয়ে পড়ছে এপ্রান্ত থেকে ওপ্রান্ত।

 

.