পোস্তায় গেস্টহাউসে ঢুকে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি কর্মীদের উপর মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, কলকাতার পোস্তা এলাকায় গেস্টহাউসের ভিতর ঢুকে মারধর করা হয়। হামলার জেরে জখম হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

Updated: Jan 12, 2018, 10:30 AM IST
পোস্তায় গেস্টহাউসে ঢুকে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীদের উপর মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, কলকাতার পোস্তা এলাকায় গেস্টহাউসের ভিতর ঢুকে মারধর করা হয়। হামলার জেরে জখম হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে 'প্রতিরোধ সংকল্প অভিযান'। কাঁথি থেকে কোচবিহার পর্যন্ত বাইক মিছিলের সূচনাতে বৃহস্পতিবারই কাঁথিতে বিজেপি কর্মীদের সঙ্গে তুমুল ধস্তাধস্তি বাধে পুলিসের। এরপর বৃহস্পতিবার রাতে বিজেপি কর্মীরা কাঁথি থেকে কলকাতায় এসে পৌঁছয়। কলকাতার পোস্তা এলাকায় বেশ কয়েকটি গেস্ট হাউসে ওঠেন তাঁরা।

অভিযোগ, শুক্রবার সকালে গেস্ট হাউসে ঢুকেই বিজেপি কর্মীদের উপর হামলা চালায় তৃণমূল। হামলার ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় তৃণমূল নেতা সঞ্জয় বক্সীর বিরুদ্ধে। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন, শর্তসাপেক্ষে বিজেপিকে বাইক মিছিলের অনুমতি দিল ডিভিশন বেঞ্চ

হামলার জেরে আহত হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। এই ঘটনায় পূর্ব নির্ধারিত কর্মসূচিতে বেশকিছুটা রদবদল এনেছে যুব মোর্চা।