পিস টিভির সম্প্রচার বন্ধ করতে লালবাজারে ডেপুটেশন দিল বিজেপি

বিতর্কিত ধর্মপ্রচারক জাকির নায়েকের পিস টিভির সম্প্রচার এরাজ্যে পুরোপুরি বন্ধ করতে হবে। এই মর্মে আজ লালবাজারে ডেপুটেশন দিল বিজেপি।

Updated By: Jul 9, 2016, 10:21 PM IST
পিস টিভির সম্প্রচার বন্ধ করতে লালবাজারে ডেপুটেশন দিল বিজেপি

ওয়েব ডেস্ক: বিতর্কিত ধর্মপ্রচারক জাকির নায়েকের পিস টিভির সম্প্রচার এরাজ্যে পুরোপুরি বন্ধ করতে হবে। এই মর্মে আজ লালবাজারে ডেপুটেশন দিল বিজেপি।

রাজ্য বিজেপি নেতাদের দাবি, সারা দেশে পিস টিভির সম্প্রচার বন্ধ করা হলেও রাজ্যের বেশ কিছু এলাকায় সম্প্রচার এখনও চালু রয়েছে। তাঁদের অভিযোগ, এই চ্যানেলে ধর্মপ্রচারের নামে উগ্র সাম্প্রদায়িকতা প্রচার করা হচ্ছে। এবিষয়ে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে আর্জি জানিয়েছেন বিজেপি নেতারা।

উল্লেখ্য, 'বিতর্কিত' ধর্মপ্রচারক জাকির নায়েককে নিয়ে বেশ কিছুদিন ধরেই উত্তাল জাতীয় রাজনীতি। সম্প্রতি, বাংলাদেশের জঙ্গি হামলার ঘটনায় অভিযুক্ত এক জঙ্গি নিজেকে জাকির নায়েকের শিষ্য বলে দাবি করে। আর তারপরই বিজেপি সামনে আনে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহের সঙ্গে নায়েকের এক ভিডিও সাক্ষাতকার। তারপর থেকেই বিজেপি জাকির নায়েক ইস্যুতে কংগ্রেসকে কোণঠাসা করতে শুরু করে। এর পাশাপাশি পিস টিভি নামক যে চ্যানেল জাকিরের অনুষ্ঠান সম্প্রচার করে, সেই চ্যানেলকেও 'ব্যান' করার পদক্ষেপ নেওয়া হয়।

কাশ্মীরে নিহত হিজবুলের 'পোস্টার বয়'

.