গার্ডেনরিচে নৌকা উল্টে দুর্ঘটনা

যাত্রীবোঝাই নৌকা উল্টে গেল গার্ডেনরিচের রাজাবাগান জেটির কাছে। দুর্ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। ইতিমধ্যেই শুরু হয়েছে উদ্ধারকাজ। এখনও পর্যন্ত ২৮ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এঁদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। এখনও প্রায় ২২ জনের খোঁজে তল্লাসি চলছে। উদ্ধার করা যাত্রীদের এসএসকীম-এ ভর্তি করা হয়েছে।

Updated: Apr 24, 2013, 12:42 PM IST

যাত্রীবোঝাই নৌকা উল্টে গেল গার্ডেনরিচের রাজাবাগান জেটির কাছে। দুর্ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।
ইতিমধ্যেই শুরু হয়েছে উদ্ধারকাজ। এখনও পর্যন্ত ২৮ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এঁদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। এখনও প্রায় ২২ জনের  খোঁজে তল্লাসি চলছে। উদ্ধার করা যাত্রীদের এসএসকীম-এ ভর্তি করা হয়েছে।
আজ সকাল সাড়ে নটা নাগাদ হাওড়ার পোদরা ঘাট থেকে প্রায় ৫০ জন যাত্রীকে নিয়ে গার্ডেনরিচের রাজাবাগান জেটিতে আসছিল নৌকাটি। সেইসময় নৌকার পাশ দিয়ে জাহাজ যাওয়ার কারণে জলস্রোত বৃদ্ধি পায়। এর জেরেই নৌকাটি উল্টে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই বিপজ্জনক ভাবে যাত্রী পারাপার চলে। বারবার প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে তাঁদের অভিযোগ। রাজাবাগানে দীর্ঘদিন ধরে স্থায়ী জেটি তৈরির দাবি জানানো হলেও এখনও পর্যন্ত তা কার্যকর হয়নি বলে অভিযোগ বাসিন্দাদের।