গৌতম দেবের বিরুদ্ধে মানহানির মামলা মুখ্যমন্ত্রীর ভাইপোর

Last Updated: Monday, April 29, 2013 - 21:16

সিপিআইএম নেতা গৌতম দেবের বিরুদ্ধে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রীর ভাইপো এবং তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গতকাল পানিহাটির জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংস্থা `লিপস অ্যান্ড বাউন্ডস` সম্পর্কে প্রশ্ন তোলেন গৌতম দেব। কার অনুমতিতে ওই সংস্থার মাইক্রো ফিনান্সের ব্যবসা চলছে, তা নিয়েও প্রশ্ন তোলেন প্রাক্তন আবাসনমন্ত্রী। গৌতম দেবের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং হাস্যকর বলে দাবি করেছে তৃণমূল যুবা।
গৌতম দেবের নাম উল্লেখ না করে তৃণমূল যুবার তরফে জানানো হয়েছে,  রাজ্যের এক প্রাক্তন মন্ত্রী অভিযেক ব্যানার্জির বিরুদ্ধে ভুয়ো এবং কুত্‍সামূলক মন্তব্য করেছেন। গতকাল পানিহাটির জনসভায় চিটফান্ড কাণ্ড নিয়ে সরকারের সমালোচনায় সরব ছিলেন প্রাক্তন মন্ত্রী গৌতম দেব। তৃণমূলের দাবি, তাঁর অভিযোগের স্বপক্ষে কোনও তথ্যই দিতে পারেননি প্রাক্তন আবাসন মন্ত্রী।
প্রাক্তন মন্ত্রীকে চ্যালেঞ্জ জানিয়ে যুবার পাল্টা বক্তব্য, তিনশো কোটি নয়, তিনশো টাকার দুর্নীতি থাকলেও তা প্রমাণ করে দেখান প্রাক্তন মন্ত্রী। প্রাক্তন মন্ত্রী একজন ব্যক্তির চরিত্র হননে নেমেছেন। সেই কারণে তাঁর বিরুদ্ধে মানহানির মামলার সিদ্ধান্ত বলে জানানো হয়েছে যুবার তরফে। তৃণমূল সূত্রে খবর, আগামী ৪ মে, শনিবার পানিহাটিতে পাল্টা সভা করবেন মুখ্যমন্ত্রী।



First Published: Monday, April 29, 2013 - 21:16


comments powered by Disqus