রোজভ্যালি কাণ্ডে তাপস পালকে তলব সিবিআইয়ের

এবার রোজভ্যালি কাণ্ডে তৃণমূল সাংসদ তাপস পালকে তলব করল সিবিআই। রোজভ্যালির ব্র্যান্ড ভ্যালু কমিউনিকেশন নামক একটি সংস্থায় ডিরেক্টর পদে ছিলেন তিনি।  আজ সকালে জেরার জন্য সিবিআই দফতরে ডেকে পাঠানো হয় তৃণমূল সাংসদকে। গত মার্চে তাপস পালের বাড়িতেও তল্লাসি চালান সিবিআইয়ের গোয়েন্দারা। এর আগে তাপস পাল নিজেই স্বীকার করেছেন ওই সংস্থার ডিরেক্টর হিসেবে মাসিক এক লক্ষ টাকা করে পেতেন তিনি।

Updated By: Oct 7, 2015, 05:41 PM IST
রোজভ্যালি কাণ্ডে তাপস পালকে তলব সিবিআইয়ের

ওয়েব ডেস্ক: এবার রোজভ্যালি কাণ্ডে তৃণমূল সাংসদ তাপস পালকে তলব করল সিবিআই। রোজভ্যালির ব্র্যান্ড ভ্যালু কমিউনিকেশন নামক একটি সংস্থায় ডিরেক্টর পদে ছিলেন তিনি।  আজ সকালে জেরার জন্য সিবিআই দফতরে ডেকে পাঠানো হয় তৃণমূল সাংসদকে। গত মার্চে তাপস পালের বাড়িতেও তল্লাসি চালান সিবিআইয়ের গোয়েন্দারা। এর আগে তাপস পাল নিজেই স্বীকার করেছেন ওই সংস্থার ডিরেক্টর হিসেবে মাসিক এক লক্ষ টাকা করে পেতেন তিনি।

রোজভ্যালি গোষ্ঠীর একটি ছবিতে অভিনয়ও করেন তাঁর মেয়ে। রোজভ্যালি গোষ্ঠীর সঙ্গে যুক্ত ছিলেন তাপস পালের স্ত্রীও। রোজভ্যালি থেকে আর কী কী ভাবে তিনি লাভবান হয়েছেন, তা খতিয়ে দেখতেই তাঁকে এই জিজ্ঞাসাবাদ।

মাস তিনেক আগে রোজ ভ্যালি কাণ্ডের তদন্তে নেমে এক বার দক্ষিণ কলকাতায় তাপস পালের বাড়িতে আচমকা হানা দিয়েছিলেন সিবিআই অফিসারেরা। সে সময়ে তিনি বাড়িতে ছিলেন না। পরে খবর পেয়ে আসেন।

.