সারদাকাণ্ডে মদন মিত্র ও সৃঞ্জয় বসুকে তলব সিবিআইয়ের। শুক্রবারের মধ্যে হাজিরার নির্দেশ

এই দুজনের পাশাপাশি আরও কয়েকজন প্রভাবশালী ব্যক্তিকে জেরা করা হতে পারে। তার মধ্যে রয়েছে  চিত্রশিল্পী শুভাপ্রসন্ন, মন্ত্রী শ্যামপদ মুখার্জি, অসমের প্রাক্তন মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা, মনোরঞ্জনা সিংকে। 

Updated By: Nov 18, 2014, 10:31 PM IST
সারদাকাণ্ডে মদন মিত্র ও সৃঞ্জয় বসুকে তলব সিবিআইয়ের। শুক্রবারের মধ্যে হাজিরার নির্দেশ

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে তলব করা হল রাজ্যের পরিবহণ মন্ত্রী মদন মিত্রকে। সেইসঙ্গে সিবিআই তলব করল হল তৃণমূল সাংসদ সৃঞ্জয় বসুকে। শুক্রবার মদন মিত্র ও সৃঞ্জয় বসুকে সিবিআইয়ের কাছে হাজির হওয়ার নোটিশ পাঠানো হয়েছে। সিবিআই সূত্রে খবর প্রমাণ সংগ্রহের পরেই মদন মিত্রকে তলব করা হয়েছে। এ খবরের প্রতিক্রিয়া দিতে গিয়ে সৃঞ্জয় সবু জানান, ''আমাকে সাক্ষী হিসাবে ডাকা হয়েছে। একজন দায়িত্ববান নাগরিক হিসাবে আমি যাব।"এই দুজনের পাশাপাশি আরও কয়েকজন প্রভাবশালী ব্যক্তিকে জেরা করা হতে পারে। তার মধ্যে রয়েছে  চিত্রশিল্পী শুভাপ্রসন্ন, মন্ত্রী শ্যামপদ মুখার্জি, অসমের প্রাক্তন মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা, মনোরঞ্জনা সিংকে। 

চব্বিশ ঘণ্টার মধ্যে অনশন তুলে নিলেন কুণাল ঘোষ। আজ প্রেসিডেন্সি জেলে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ডিআইজি কারা সুদীপ্ত চক্রবর্তী। গাফিলতির অভিযোগে যে সব কারাকর্মীদের সাসপেন্ড করা হয়েছে তাঁদের ফের ডিউটিতে ফিরিয়ে আনার দাবি জানান কুণাল ঘোষ। তবে তদন্ত চলায় এখনই সবাইকে ফেরানো সম্ভব নয় বলে জানান ডিআইজি কারা। এরপর জেল সুপারকে ফিরিয়ে আনার আশ্বাসে অনশন তুলে নেন কুণাল।

.