নাবালিকা ধর্ষণের ঘটনায় উত্তপ্ত যাদবপুর

Last Updated: Wednesday, March 13, 2013 - 19:18

এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা এবং তার আত্মঘাতী হওয়ার চেষ্টার ঘটনায় উত্তপ্ত যাদবপুর। আজাদগড়ের তিলকনগরের একটি বাড়িতে পরিচারিকার কাজ করেন ওই নাবালিকা। বাড়ির বাসিন্দা এক কলেজ ছাত্র এবং তার ২ বন্ধু তাকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেয় ওই কিশোরী। গুরুতর আহত অবস্থায় তাকে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাড়ির দোতলার ফ্ল্যাটে পরিচারিকার কাজ করত ১৪ বছরের ওই কিশোরী। অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাকে উত্যক্ত করত তিনতলার বাসিন্দা, কলেজছাত্র ২০ বছরের কুন্তল মজুমদার। একাধিক বন্ধুকে বাড়িতে নিয়ে এসে এর আগেও ওই কিশোরীর শ্লীলতাহানীর চেষ্টা করেছে সে। বুধবার বেলা একটায় ওই কিশোরি বাড়ির ছাদে কাপড় মেলতে যায়। তখন কুন্তল ও তার ২ বন্ধু ছাদে ওঠে। ছাদের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। সম্ভ্রম বাঁচাতে ওই কিশোরি ছাদ থেকে ঝাঁপ দেয়। গিয়ে পড়ে পাশের টালির চালের বাড়িতে। গুরুতর আহত অবস্থায় প্রত্যক্ষদর্শীরা তাকে নিয়ে যান হাসপাতালে। তার ২ পায়ে মারাত্মক চোট লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর।
 
বেলা ২টো নাগাদ প্রতিবেশিদের অভযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় যাদবপুর থানার পুলিস। কুন্তলকে গ্রেফতার করা হলেও তার বাকি ২ সঙ্গী পলাতক।
 



First Published: Wednesday, March 13, 2013 - 19:18


comments powered by Disqus