শর্তাধীন জামিনে মুক্ত সাজানো ধর্ষণে অভিযুক্ত ছেনো

Last Updated: Thursday, August 16, 2012 - 22:13

শর্তাধীন জামিন পেলেন চেতলায় সাজানো ধর্ষণের ঘটনায় অভিযুক্ত অজয় ভট্টাচার্য ওরফে ছেনো। বৃহস্পতিবার আলিপুর আদালত থেকে তাকে জামিন দেওয়া হয়। এদিন সকালে পুলিসের পক্ষ থেকে আদালতে একটি ইনফর্মেশন রিপোর্ট জমা দেওয়া হয়। ওই রিপোর্টে বলা হয় অভিযোগকারিনী মহিলা পুলিসের কাছে স্বীকার করেছেন চাপের মুখে পড়েই তিনি মিথ্যে অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি পুলিসের পক্ষ থেকে ওই মহিলা যে বাড়িতে কাজ করতেন সেই বাড়ির দুজন আয়ার বক্তব্য আদালতে জমা দেওয়া হয়।
এদিকে আদালত থেকে জামিনে ছাড়া পাওয়ার পর অজয় ভট্টাচার্যও জানান তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এক্ষেত্রে যে গোষ্ঠী দ্বন্দ্ব রয়েছে তারও ইঙ্গিত দেন অজয় বাবু। অজয় ভট্টাচার্যের আইনজীবী জানান অভিযোগকারিনী মহিলা সহ তাকে যারা অভিযোগ করতে উত্‍‍সাহিত করেছিলেন তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হবে।
মঙ্গলবারই নিজের বয়ানের থেকে একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে মহিলা স্বীকার করেন মিথ্যে কথা বলেছিলেন তিনি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তাঁর ওপর চাপ দেওয়া হচ্ছিল মিথ্যা কথা বলার জন্য। সেই কারণেই তিনি পুলিসের কাছে মিথ্যা অভিযোগ করেছিলেন বলে স্বীকার করে নেন তিনি। ঘটনার স্বার্থে তৃণমূলে দলীয় তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



First Published: Thursday, August 16, 2012 - 22:16


comments powered by Disqus