পার্ক স্ট্রিটের কলিনস লেনে গর্তে পড়ে বেঘোরে মৃত্যু ৭ বছরের শিশুর

খাস কলকাতায় গর্তে পড়ে বেঘোরে মৃত্যু ৭ বছরের শিশুর। নির্মীয়মাণ বাড়ির গর্তে পড়ে যায় শিশুটি। অভিজাত পার্ক স্ট্রিটের কলিনস লেনের এই ঘটনায় চাঞ্চল্য চরমে। মৃত আবদুল রহমান খান এলাকারই বাসিন্দা। ১২ নম্বর কলিনস লেনে, নির্মীয়মাণ বহুতলটির উল্টোদিকের বাড়িতেই থাকে সে।

Updated By: Jun 7, 2016, 03:20 PM IST
পার্ক স্ট্রিটের কলিনস লেনে গর্তে পড়ে বেঘোরে মৃত্যু ৭ বছরের শিশুর

ওয়েব ডেস্ক: খাস কলকাতায় গর্তে পড়ে বেঘোরে মৃত্যু ৭ বছরের শিশুর। নির্মীয়মাণ বাড়ির গর্তে পড়ে যায় শিশুটি। অভিজাত পার্ক স্ট্রিটের কলিনস লেনের এই ঘটনায় চাঞ্চল্য চরমে। মৃত আবদুল রহমান খান এলাকারই বাসিন্দা। ১২ নম্বর কলিনস লেনে, নির্মীয়মাণ বহুতলটির উল্টোদিকের বাড়িতেই থাকে সে।

জানা গিয়েছে, আজ খেলতে খেলতে ওই নির্মীয়মাণ বিল্ডিংয়ে চলে যায় আবদুল। সেখানে প্রায় ৭ ফুট গভীর গর্তে তাঁর বল পড়ে যায়। জল জমে ছিল গর্তটিতে। বল তুলতে গিয়ে ভিতরে পড়ে যায় আবদুলও। অনেকক্ষণ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু হয়। গর্তের মধ্যে তার জুতো ভাসতে দেখেন পরিবারের লোকেরা। উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ওই শিশুকে মৃত ঘোষণা করেন ডাক্তাররা।

নির্মীয়মাণ সংস্থার গাফিলতিতেই এই মর্মান্তিক মৃত্যু, অভিযোগ ক্ষুব্ধ এলাকাবাসীর। কেন গর্তটি এভাবে খোলা রেখে দেওয়া হল? কে জবাব দেবে এই অসতর্কতার? প্রশ্ন শিশুর পরিবারের। ঘটনার জেরে তুমুল বিক্ষোভ হয় এলাকায়। বিশাল পুলিস বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

.