মায়ের কোল থেকে ছিনিয়ে শিশুকে গঙ্গায় ফেলল এক ব্যক্তি

প্রতিবেশী মহিলার শিশুপুত্রকে গঙ্গায় ছুড়ে ফেলে দিলেন এক ব্যক্তি। হাওড়ার রামকৃষ্ণপুরের গঙ্গার ঘাট থেকে চার বছরের ওই শিশুর দেহ উদ্ধার করেছে পুলিস। অভিযুক্ত ব্যক্তিকে পুলিস গ্রেফতার করেছে । গত শুক্রবার  হাওড়া স্টেশনে আসেন ঝাড়খণ্ডের বাসিন্দা সদানন্দ তুরিয়া। সঙ্গে ছিলেন প্রতিবেশী লীলাবতী দেবী ও তাঁর শিশুপুত্র ঋষিকুমার।

Updated By: Aug 10, 2014, 11:19 AM IST
মায়ের কোল থেকে ছিনিয়ে শিশুকে গঙ্গায় ফেলল এক ব্যক্তি

ওয়েব ডেস্ক: প্রতিবেশী মহিলার শিশুপুত্রকে গঙ্গায় ছুড়ে ফেলে দিলেন এক ব্যক্তি। হাওড়ার রামকৃষ্ণপুরের গঙ্গার ঘাট থেকে চার বছরের ওই শিশুর দেহ উদ্ধার করেছে পুলিস। অভিযুক্ত ব্যক্তিকে পুলিস গ্রেফতার করেছে । গত শুক্রবার  হাওড়া স্টেশনে আসেন ঝাড়খণ্ডের বাসিন্দা সদানন্দ তুরিয়া। সঙ্গে ছিলেন প্রতিবেশী লীলাবতী দেবী ও তাঁর শিশুপুত্র ঋষিকুমার।

বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে শিশুটিকে নিয়ে যান সদানন্দ। বেশকিছুক্ষণ পরে তিনি ফিরে এলেও সঙ্গে ঋষিকুমার ছিল না। ছেলেকে না দেখতে পেয়ে স্টেশন চত্ত্বরেই চেঁচামেচি শুরু করেন লীলাবতী দেবী। ঘটনাস্থলে পুলিস এসে দুজনকেই  গোলাবাড়ি থানায় নিয়ে যায়। পুলিসি জেরার মুখে সদানন্দ স্বীকার করে শিশুটিকে গঙ্গায় ছুড়ে ফেলে দিয়েছে সে। মহিলার অভিযোগের ভিত্তিতে সদানন্দকে গ্রেফতার করে তার  বিরুদ্ধে খুনের মামলা শুরু করেছে পুলিস। ধৃতকে শনিবার আদালতে তোলা হলে তাকে চোদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। লীলাবতী দেবীকে পাঠানো হয়েছে একটি হোমে।

.