অনুপ ঘোষাল, দেবশ্রী রায়, চিরঞ্জিত বিধানসভা ভোটে কেউই তৃণমূলের টিকিট পাচ্ছেন না

তৃণমূলের প্রার্থী তালিকা মানেই তারকাদের ভিড়। তবে এবার প্রার্থী তালিকায় ঠাঁই হচ্ছে না পুরনোদের। তৃণমূল সূত্রে খবর, অনুপ ঘোষাল, দেবশ্রী রায়, চিরঞ্জিত, সামনের বিধানসভা ভোটে এঁদের কেউই তৃণমূলের টিকিট পাচ্ছেন না। দু হাজার এগারোয় রায়দিঘি থেকে জিতেছিলেন দেবশ্রী রায়। বারাসতে জয় পান চিরঞ্জিত। জিতে হুগলির উত্তরপাড়ার বিধায়ক হন অনুপ ঘোষাল। এই তিন তারকার বদলে এবার প্রার্থী তালিকায় জায়গা পেতে চলেছেন হিরণ-সোহমরা। পুরনোদের মধ্যে টিকিট পেতে পারেন একমাত্র ব্রাত্য বসু।

Updated By: Dec 15, 2015, 10:13 AM IST
অনুপ ঘোষাল, দেবশ্রী রায়, চিরঞ্জিত বিধানসভা ভোটে কেউই তৃণমূলের টিকিট পাচ্ছেন না

ওয়েব ডেস্ক: তৃণমূলের প্রার্থী তালিকা মানেই তারকাদের ভিড়। তবে এবার প্রার্থী তালিকায় ঠাঁই হচ্ছে না পুরনোদের। তৃণমূল সূত্রে খবর, অনুপ ঘোষাল, দেবশ্রী রায়, চিরঞ্জিত, সামনের বিধানসভা ভোটে এঁদের কেউই তৃণমূলের টিকিট পাচ্ছেন না। দু হাজার এগারোয় রায়দিঘি থেকে জিতেছিলেন দেবশ্রী রায়। বারাসতে জয় পান চিরঞ্জিত। জিতে হুগলির উত্তরপাড়ার বিধায়ক হন অনুপ ঘোষাল। এই তিন তারকার বদলে এবার প্রার্থী তালিকায় জায়গা পেতে চলেছেন হিরণ-সোহমরা। পুরনোদের মধ্যে টিকিট পেতে পারেন একমাত্র ব্রাত্য বসু।
যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সবই তৃণমূলের অন্দরের খবর। আরও কয়েকদিন বাদে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে দল।

.