মত্ত অবস্থায় বাইক চালিয়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ার ও সঙ্গীর

মত্ত অবস্থায় বাইক চালিয়ে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ার ও তাঁর সঙ্গী যুবকের। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম রাকেশ কানোরিয়া। দমদম বিমানবন্দর থানার অধীনে সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত ছিলেন রাকেশ।

Updated By: Dec 9, 2017, 02:21 PM IST
মত্ত অবস্থায় বাইক চালিয়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ার ও সঙ্গীর

নিজস্ব প্রতিবেদন : মত্ত অবস্থায় বাইক চালিয়ে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ার ও তাঁর সঙ্গী যুবকের। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম রাকেশ কানোরিয়া। দমদম বিমানবন্দর থানার অধীনে সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত ছিলেন রাকেশ।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ বন্ধুকে নিয়ে বাইকে করে চিনার পার্ক থেকে দমদম বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন রাকেশ। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে হলদিরাম উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা মারে বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাকেশের। গুরুতর জখম অবস্থায় সহযাত্রী বন্ধুকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পরে তাঁরও মৃত্যু হয়।

আরও পড়ুন, জলসায় গণপিটুনিতে মৃত্যু দুষ্কৃতীর, উত্তেজনা সুজাপুরে

অভিযোগ, রাকেশ ও তাঁর বন্ধু দু'জনেই মত্ত অবস্থায় ছিলেন। দুর্ঘটনার পরই ঘটনাস্থলে আসে কৈখালি ট্রাফিক গার্ডের পুলিস। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, এর আগেও হলদিরাম ব্রিজে বার বার দুর্ঘটনা ঘটেছে। কিন্তু তাও স্পিড ব্রেকার বা যান চলাচল নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা প্রশাসনের তরফে করা হয়নি।

.