ছাত্র ভর্তিকে কেন্দ্র করে রণক্ষেত্র জয়পুরিয়া কলেজ

ছাত্রভর্তিকে ঘিরে ধুন্ধুমার জয়পুরিয়া কলেজে। এক ল্যাবকর্মীকে মারধরের অভিযোগ উঠল টিএমসিপির সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এক ছাত্রীকে কুপ্রস্তাব দেন ওই ল্যাবকর্মী। তাঁর বিরুদ্ধে টাকা নিয়ে ছাত্রভর্তিরও অভিযোগ উঠেছে। তবে ল্যাবকর্মীর পরিবারের দাবি, বিধায়কের অনুগামী হওয়ার কারণেই তাঁর উপর এই হামলা করা হয়।  

Updated By: May 27, 2016, 09:24 PM IST

ওয়েব ডেক্স : ছাত্রভর্তিকে ঘিরে ধুন্ধুমার জয়পুরিয়া কলেজে। এক ল্যাবকর্মীকে মারধরের অভিযোগ উঠল টিএমসিপির সদস্যদের বিরুদ্ধে। অভিযোগ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এক ছাত্রীকে কুপ্রস্তাব দেন ওই ল্যাবকর্মী। তাঁর বিরুদ্ধে টাকা নিয়ে ছাত্রভর্তিরও অভিযোগ উঠেছে। তবে ল্যাবকর্মীর পরিবারের দাবি, বিধায়কের অনুগামী হওয়ার কারণেই তাঁর উপর এই হামলা করা হয়।  

বেশ কয়েকদিন ধরেই কলেজে আসছিলেন না ল্যাবকর্মী তপন মণ্ডল। অধ্যক্ষকে চিঠি দিয়ে জানান, নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। কলেজে এলেই ছাত্রছাত্রীরা তাঁকে মারধর করবে বলে আশঙ্কা ছিল তাঁর। শুক্রবার কলেজে এলে তপন মণ্ডলকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে বাচাঁতে এসে হামলার শিকার হন তপন মণ্ডলের মা ও দাদা। তাঁর দাদার অভিযোগ, বিধায়ক শশী পাঁজার অনুগামী হওয়ার কারণেই ভাইয়ের উপর এই হামলা করা হল।

তবে এই অভিযোগ সরাসরি উড়িয়ে দিচ্ছেন তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকেরা। তাঁদের পাল্টা অভিযোগ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এক ছাত্রীকে কুপ্রস্তাব দেন তপন মণ্ডল। বিষয়টি ছাত্র সংসদ এবং অধ্যক্ষকে জানানো হয়েছে বলে তাঁরা জানিয়েছেন। অভিযোগ, দায়ের করা হয় পুলিসেও। অভিযোগ, এরপরই হুমকি দেওয়া শুরু করেন  ওই ল্যাবকর্মী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, শুক্রবার কলেজে টাকা নিয়ে ভর্তি করাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন বাইরের কয়েকজনও। ছাত্র-ছাত্রীরা প্রতিবাদ করলে তাঁদের উপর চড়াও হন তপন ও তাঁর দলবল। ছাত্রীদের শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। এদিকে, টিএমসিপির পাল্টা আক্রমণে আহত হয়ে একটি নার্সিংহোমে ভর্তি তপন মণ্ডল। উত্তেজনা থাকায় কলেজে মোতায়েন রয়েছে পুলিস।

.