এবার তোলাবাজির অভিযোগ রাজারহাটের তৃণমূল নেতা তাপস চ্যাটার্জির বিরুদ্ধে

এবার তোলাবাজির অভিযোগ রাজারহাটের তৃণমূল নেতা তাপস চ্যাটার্জির বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে বিধাননগর পুলিস কমিশরাটে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীর দফতরেও। মারধর এমনকি পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ করা হয়েছে দাপুটে তৃণমূল নেতার বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

Updated By: Jul 25, 2016, 08:46 PM IST
এবার তোলাবাজির অভিযোগ রাজারহাটের তৃণমূল নেতা তাপস চ্যাটার্জির বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: এবার তোলাবাজির অভিযোগ রাজারহাটের তৃণমূল নেতা তাপস চ্যাটার্জির বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে বিধাননগর পুলিস কমিশরাটে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীর দফতরেও। মারধর এমনকি পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ করা হয়েছে দাপুটে তৃণমূল নেতার বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

আরও পড়ুন বজবজে সিন্ডিকেট কাণ্ডে তিরষ্কার কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির

তোলাবাজিও মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতা তাপস চ্যাটার্জির বিরুদ্ধে। টালিগঞ্জের বাসিন্দা বিশ্বজিত নাইডুর অভিযোগ, রাজারহাটে একটি জমি কেনেন তিনি।এরপর থেকে বিভিন্নভাবে টাকা দাবি করেন তাপস চ্যাটার্জি ও তাঁর অনুগামীরা।

স্থানীয় একটি বাড়িতে মধুচক্রের অভিযোগ জানিয়ে পুলিসের দ্বারস্থ হন বিশ্বজিত্‍ নায়ডু। বিশ্বজিতবাবুর অনুপস্থিতিতে তাঁর স্ত্রীকে মারধর এমনকি গায়ে পেট্রোলও ঢেলে দেওয়া হয়। ছাড় দেওয়া হয়নি তাঁর শিশুকন্যাকেও। গোটা ঘটনাই তাপস চ্যাটার্জির উপস্থিতিতে হয় বলে অভিযোগ করেছেন তিনি।

আরও পড়ুন অধীর-মানস কাজিয়া তুঙ্গে

সেইসময় বিভিন্ন জায়গায় দরবার করেও কোনও লাভ হয়নি। দিন দশেক আগেও টাকা চেয়ে তাপস চ্যাটার্জি ফোনে হুমকি দেন বলেও অভিযোগ বিশ্বজিত নাইডুর। যদিও সমস্ত ঘটনাই মিথ্যা বলে দাবি তাপস চ্যাটার্জির। উল্টে বিশ্বজিত্ নায়ডুর বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন তিনি। সোমবার CMO ও বিধাননগর পুলিস কমিশারেটে তাপস চট্টোপাধ্যায়, তাঁর স্ত্রী এবং সুরজিত ঘোষ নামে আরও একজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন বিশ্বজিত নায়ডু।

.