দলের বিরুদ্ধে বিস্ফোরক প্যারোলে মুক্ত কাউ

Last Updated: Monday, April 29, 2013 - 13:03

বরো নির্বাচনে ভোট দিতে এসে দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মাঠপুকুর কাণ্ডে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর শম্ভুনাথ কাউ। বিধায়ক স্বর্ণকমল সাহা তাঁকে ফাঁসিয়েছেন বলে অভিযোগ করেছেন শম্ভুনাথ কাউ। দুঘণ্টার জন্য প্যারোলে ছাড়া পেয়ে সাত নম্বর বরো চেয়ারম্যান নির্বাচনে ভোট দিতে এসেছেন শম্ভুনাথ কাউ।
বরো অফিসের সামনে তাঁর সমর্থনে স্লোগান দিচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। কলকাতা পুরসভার সাত নম্বর বরো আওতায় রয়েছে আটান্ন নম্বর ওয়ার্ড। দলীয় কর্মীকে খুনের ঘটনায় এই ওয়ার্ডের কাউন্সিলর শম্ভুনাথ কাউ এখন জেল হেফাজতে।
কলকাতা পুরসভার সাত নম্বর বরোয় নির্বাচন আজ। এই বরোর আওতায় রয়েছে আটান্ন নম্বর ওয়ার্ড। দলীয় কর্মীকে খুনের ঘটনায় এই ওয়ার্ডের কাউন্সিলর শম্ভুনাথ কাউ এখন জেল হেফাজতে। তবে নির্বাচনে অংশ নিতে তাঁকে দু ঘণ্টার প্যারোল মঞ্জুর করেছে আলিপুর আদালত।
ফলে এই নির্বাচন অন্য মাত্রা পেয়েছে। গত দুবছর এই বরো ছিল তৃণমূলে কংগ্রেসের দখলে। গতবারের বরো চেয়ারপার্সেন তেষট্টি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুস্মিতা ভট্টাচার্য এবারও তৃণমূলের প্রার্থী। বরোর মধ্যে রয়েছে নটি ওয়ার্ড। এর মধ্যে চারটি বামেদের, পাঁচটি তৃণমূলের।  বরো দখলে রাখতে শম্ভুনাথ কাউয়ের ভোটের ওপর নির্ভর করছে তৃণমূল কংগ্রেস। বরো নির্বাচনকে কেন্দ্র করে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।      



First Published: Monday, April 29, 2013 - 13:03


comments powered by Disqus