ভয়াবহ ডাকাতি হরিদেবপুরে, ৩ ঘণ্টা ধরে চলল তাণ্ডব

ফের শহরে ভয়াবহ ডাকাতি। রিজেন্ট পার্কের কায়দায় বেহালার হরিদেবপুরে প্রায় ৩ ঘণ্টা ধরে তাণ্ডব চালাল দুষ্কৃতীরা। দিন সাতেকের ব্যবধানে পরপর দুটো ডাকাতির ঘটনায় অস্বস্তি বেড়েছে কলকাতা পুলিসের।

Updated By: Sep 16, 2015, 10:25 PM IST
ভয়াবহ ডাকাতি হরিদেবপুরে, ৩ ঘণ্টা ধরে চলল তাণ্ডব

ওয়েব ডেস্ক: ফের শহরে ভয়াবহ ডাকাতি। রিজেন্ট পার্কের কায়দায় বেহালার হরিদেবপুরে প্রায় ৩ ঘণ্টা ধরে তাণ্ডব চালাল দুষ্কৃতীরা। দিন সাতেকের ব্যবধানে পরপর দুটো ডাকাতির ঘটনায় অস্বস্তি বেড়েছে কলকাতা পুলিসের।

এবার টার্গেট এরিয়া হরিদেবপুর থানার ইস্টপার্কের অভিজাত পাড়া। বুধবার ভোররাতে দীপেন্দ্রনাথ ব্যানার্জির বাড়ির একতলার ঘরের জানলার গ্রিল কেটে বাড়ির ভেতর ঢোকে জনা ছয়েক দুষ্কৃতী।  পরিচারিকার গলায় ছুরি ধরে তাকে নিয়েই দোতলায় ওঠে তারা।  গৃহকর্তা দীপেন্দ্রনাথ ব্যানার্জি ও তাঁর স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে ঘণ্টা তিনেক ধরে চলে তাণ্ডব।  গয়না, নগদ  টাকা লুঠ করে দুষ্কৃতীরা। লুঠের তালিকা থেকে বাদ যায়নি দীপেন্দ্রনাথ ব্যানার্জির লাইসেন্সড পিস্তল এবং কুড়ি রাউন্ড গুলি। খবর পেয়ে  ঘটনাস্থলে পৌছন ডিসি দক্ষিণ-পশ্চিম রশিদ মুনির খান। যান ডাকাতি দমন শাখার আধিকারিকরাও।

গৃহকর্তার বয়ান অনুযায়ী, ৬ জন দুষ্কৃতীর প্রত্যেকের মুখই ঢাকা ছিল। প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। দুষ্কৃতীরা সকলেই বাংলায় কথা বললেও কথার মধ্যে ছিল পূর্ববঙ্গীয় টান। রিজেন্ট পার্কে ডাকাতির ঘটনার সঙ্গে মিল রয়েছে প্রতিটি ক্ষেত্রেই। স্থানীয় বাসিন্দাদের দাবি, এটাই প্রথম নয়, ওই বাড়ির আগেও আরও কয়েকটি বাড়িতে ঢোকার চেষ্টা করে দুষ্কৃতীরা। গোয়েন্দাদের প্রাথমিক অনুমান রিজেন্ট পার্কের দুষ্কৃতীরাই জড়িত এই ঘটনার সঙ্গেও। তবে এক সপ্তাহের মধ্যে দক্ষিণ কলকাতার অভিজাত এলাকায় পরপর ডাকাতির ঘটনায় নড়েচড়ে বসেছে কলকাতা পুলিস।

 

.