দিনেদুপুরে ভয়াবহ ডাকাতি আজাদগড়ে

সল্টলেকে ডাকাতির এক সপ্তাহ না কাটতেই ফের ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটল কলকাতা শহরের বুকে। দিনেদুপুরে ডাকাতি হয়ে গেল যাদবপুর থানার আজাদগড়ে। শিবাংশু দাস নামে এক ব্যক্তির বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। আজাদনগরে স্থানীয় একটি বহুতলের চারতলায় সপরিবারে থাকেন শিবাংশুবাবু।

Updated By: May 3, 2012, 03:46 PM IST

সল্টলেকে ডাকাতির এক সপ্তাহ না কাটতেই ফের ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটল কলকাতা শহরের বুকে। দিনেদুপুরে ডাকাতি হয়ে গেল যাদবপুর থানার আজাদগড়ে। শিবাংশু দাস নামে এক ব্যক্তির বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। আজাদনগরে স্থানীয় একটি বহুতলের চারতলায় সপরিবারে থাকেন শিবাংশুবাবু। তিনি বারুইপুর ইঞ্জিনিয়ারিং কলেজে কাজ করেন। বৃহস্পতিবার দুপুরে বাড়িতে একাই ছিলেন তাঁর স্ত্রী স্বাতী দাস। বেলা সাড়ে ১২ টা নাগাদ ২ যুবক এসে কলিংবেল বাজায়। দরজা খোলার সঙ্গে সঙ্গেই মুখে কাপড় বাঁধা ওই দুই যুবক জোর করে ভিতরে ঢুকে যায়।
রিভলভার দেখিয়ে স্বাতীদেবীকে আলমারি খুলতে বাধ্য করে ওই যুবকেরা। লুঠ করা হয় সোনার গয়না, নগদ টাকা, দামী জামাকাপড়। গতকালই মাইনে পেয়েছিলেন শিবাংশুবাবু। সেই টাকাও কেড়ে নেয় দুষ্কৃতীরা। প্রায় আধঘণ্টা ধরে চলে এই তাণ্ডব। ওই যুবকরা বেরিয়ে যাওয়ার পরই বাইরে বেরিয়ে চিত্‍কার শুরু করেন স্বাতীদেবী। তবে দুষ্কৃতীরা নীচে না গিয়ে ছাদে উঠে পাঁচিল টপকে পাশের বহুতলে চলে যায়। সেখান থেকেই এরপর তারা পালিয়ে যায় বলে মনে করছে পুলিস। কলকাতা পুলিসের ডাকাতি দমন শাখার অফিসাররা ঘটনাস্থলে পৌঁছেছেন।

.