টালিগঞ্জে পৌঢ় খুনের কিনারা, লুঠপাটের উদ্দেশ্যেই খুনের ছক কষে সাফাইকর্মী

Last Updated: Wednesday, November 20, 2013 - 15:20

টালিগঞ্জে পৌঢ় খুনের কিনারা। পুলিসের কাছে খুনের ছক কবুল। স্বীকার সাফাইকর্মী সোনা দাসের। লুঠপাটের উদ্দেশ্যেই খুনের ছক। পৌঢ়ের ওপর চড়াও হয় সোনা দাস। এক শাগরেদকে সঙ্গে নিয়ে চূড়ান্ত হয়। এই শাগরেদকে পুলিস খুঁজছে।
লুঠপাটে বাধা পেয়ে দিনেদুপুরে বাড়ির মালিককে খুন করে দুষ্কৃতীরা। টালিগঞ্জের বিপিন পাল স্ট্রিটে আজ সকালে দুই দুষ্কৃতী এই হত্যালীলা চালায়। কলের মিস্ত্রি পরিচয় দিয়ে তারা ওই বাড়িতে ঢোকে। পরিচারিকাকে বেঁধে রেখে শুরু হয় লুঠপাট।
দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করেন বাড়ির প্রৌঢ় গৃহকর্তা রঞ্জিত চট্টোপাধ্যায়। কিন্তু দুষ্কৃতীরা তাঁর এই রুখে দাঁড়ানো বরদাস্ত করেনি। শ্বাসরোধ করে তাঁকে খুন করা হয়। খাস কলকাতার বুকে দিনেদুপুরে দুষ্কৃতী তাণ্ডবে এলাকায় ত্রাস তৈরি হয়। ঘটনার তদন্ত শুরু করেছে টালিগঞ্জ থানার পুলিস।
পুলিস সূত্রে খবর, বুধবার সকাল সোয়া এগারোটা নাগাদ কলের মিস্ত্রি পরিচয় দিয়ে বাড়িতে ঢোকে দুই দুষ্কৃতী৷ অভিযোগ, বাড়িতে ঢুকে প্রথমে সাফাইকর্মীকে বেঁধে লুঠপাট চালায় দুষ্কৃতীরা৷ এরপর বাড়ির মালিক রঞ্জিত চট্টোপাধ্যায়কে রুমাল দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়৷ এরপর পালিয়ে যায় দুষ্কৃতীরা৷



First Published: Wednesday, November 20, 2013 - 23:37


comments powered by Disqus