মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে SSKM-এ দালালচক্র রুখতে তত্পর পুলিস

এসএসকেএম হাসপাতালে দালালচক্রের বিরুদ্ধে তত্‍পর হল ভবানীপুর থানা। গ্রেফতার করা হল দালালচক্রের সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে। ধৃতদের নাম শেখ সুমন ও সুমন পাত্র। জেলা থেকে রোগীদের এনে বেশি টাকা নিয়ে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করত এই দুজন। অভিযোগ, ধৃতদের সঙ্গে যুক্ত রয়েছে হাসপাতালের কয়েকজন কর্মী ও চিকিত্‍সক। তাদের চিহ্নিত করেছে পুলিস।

Updated By: Sep 13, 2016, 05:09 PM IST
মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে SSKM-এ দালালচক্র রুখতে তত্পর পুলিস

ওয়েব ডেস্ক : এসএসকেএম হাসপাতালে দালালচক্রের বিরুদ্ধে তত্‍পর হল ভবানীপুর থানা। গ্রেফতার করা হল দালালচক্রের সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে। ধৃতদের নাম শেখ সুমন ও সুমন পাত্র। জেলা থেকে রোগীদের এনে বেশি টাকা নিয়ে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করত এই দুজন। অভিযোগ, ধৃতদের সঙ্গে যুক্ত রয়েছে হাসপাতালের কয়েকজন কর্মী ও চিকিত্‍সক। তাদের চিহ্নিত করেছে পুলিস।

গত ২৯ অগাস্ট রোগীর পরিবারের সঙ্গে জুনিয়র ডাক্তারদের সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। রাতভর চলে তাণ্ডব। পরদিনই এসএসকেএমে যান ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। তিনি নির্দেশ দেন, হাসপাতালে বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। জানিয়ে দেন, পরিষেবা ঠিক না হলে, নেওয়া হবে কড়া পদক্ষেপ।

একই সঙ্গে এসএসকেএমে দালালচক্রের তত্‍পরতা রুখতে নির্দেশ দেন তিনি। নবান্ন থেকে নির্দেশ যায়, এবিষয়ে নজরদারি চালাবে ভাবনীপুর থানা। এবং নজরদারির রিপোর্ট পাঠাতে হবে নবান্নে। সেই নির্দেশ মেনেই এসএসকেএম চত্বরে দালালচক্র রুখতে তত্‍পর পুলিস।

.