সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বদ্ধ ঘর থেকে উদ্ধার পচাগলা দেহ

ফরওয়ার্ড ব্লক অফিস চত্বরের পিছনে কমন প্যাসেজ। তিনদিক খোলা। পাঁচিল টপকে যে কেউ ঢুকে পড়তে পারেন।

Updated By: Sep 9, 2018, 04:41 PM IST
সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বদ্ধ ঘর থেকে উদ্ধার পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: দুতিন দিন ধরেই পচা গন্ধ নাকে আসছিল। রবিবারের সকালে টেকা দায় হয়ে ওঠে।  বদ্ধ ঘরের ভিতর থেকেই যে গন্ধটা আসছিল, তা বুঝেছিলেন সাফাই কর্মীরা। আশঙ্কাই সত্যি হল। খাস কলকাতায় সেন্ট্রাল অ্যাভিনিউয়ে রবিবার সকাল বদ্ধ ঘর থেকে উদ্ধার হল পচাগলা দেহ। ফরওয়ার্ড ব্লক অফিসের পিছন থেকেই দেহটি উদ্ধার করে বউবাজার থানার পুলিস।

শহরের প্রাণকেন্দ্র ৪৯ নং চিত্তরঞ্জন অ্যাভিনিউ।  ফরওয়ার্ড ব্লকের রাজ্য সদর দফতর।  ছুটি দুপুরে হাইপ্রোফাইল এই জোন থেকে উদ্ধার হল অজ্ঞাত পরিচয়ের পচা গলা দেহ।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

ফরওয়ার্ড ব্লক অফিস চত্বরের পিছনে কমন প্যাসেজ। তিনদিক খোলা। পাঁচিল টপকে যে কেউ ঢুকে পড়তে পারেন। কয়েকদিন ধরেই দুর্গন্ধ ছড়াচ্ছিল এলাকায়। রবিবার সাফাইয়ের লোককে ডেকে পাঠান অফিসের কর্মীরা। তাঁরই চোখে পড়ে পচাগলা পুরুষ দেহ।

আরও পড়ুন: এ কী হল কেষ্টর! সকলের সামনে হাউ হাউ করে কেঁদে ফেললেন অনুব্রত মণ্ডল

তড়িঘড়ি খবর যায় বৌবাজার থানায়। ডিসি সেন্ট্রালের নেতৃত্বে ঘটনাস্থলে পৌছয় পুলিসের টিম। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। প্রাথমিক তদন্তে , অনুমান কমকরে তিনদিন আগে ব্যক্তির মৃত্যু হয়েছে।

কোথা থেকে এল দেহ? এখন এই প্রশ্নই ভাবাচ্ছে পুলিসকে।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

হেমন্ত বসু ভবনে ঢোকার মূল প্রবেশ দ্বার ছাড়াও রয়েছে পিছনের একটি গেট। সেখান দিয়ে সোজা পৌছে যাওয়া যায় কমন প্যাসেজে।  ফরওয়ার্ড ব্লক অফিস থেকে কমন প্যাসেজে পৌছতে গেলে একটি ঘরের মধ্যে দিয়ে আসতে হয়। যে ঘরের দরজা আগে থেকেই বাইরে থেকে তালাবন্ধ। তাই ফরওয়ার্ড ব্লক নেতাদের দাবি, বাইরে দিক থেকে পাঁচিল টপকে কেউ ভিতরে ঢুকেছেন।  ঘটনার তদন্তে পুলিস।

 

.