পাড়ুই কাণ্ডে এবার আদালতে আসছেন স্বয়ং ডিজি

পাড়ুই কাণ্ডে একাধিক প্রশ্নের উত্তর দিতে এবার আদালতে আসছেন স্বয়ং ডিজি। একটা সময় তদন্তের স্বার্থে যে ডিজিকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁরই ভূমিকা এবার প্রশ্নের মুখে। প্রশ্ন এবার হাজিরা নিয়ে। রাজ্যের ডিজিকে বাঁচাতে একসময় রাজ্যসরকার ডিভিসন বেঞ্চে আপিল করেছিল। অথচ এবার তাঁর হাজিরায় কোনও আপত্তিই নেই সরকারের। কেন এই সিদ্ধান্ত তা নিয়ে উঠছে প্রশ্ন।

Updated By: Sep 3, 2014, 01:11 PM IST
পাড়ুই কাণ্ডে এবার আদালতে আসছেন স্বয়ং ডিজি

ওয়েব ডেস্ক: পাড়ুই কাণ্ডে একাধিক প্রশ্নের উত্তর দিতে এবার আদালতে আসছেন স্বয়ং ডিজি। একটা সময় তদন্তের স্বার্থে যে ডিজিকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁরই ভূমিকা এবার প্রশ্নের মুখে। প্রশ্ন এবার হাজিরা নিয়ে। রাজ্যের ডিজিকে বাঁচাতে একসময় রাজ্যসরকার ডিভিসন বেঞ্চে আপিল করেছিল। অথচ এবার তাঁর হাজিরায় কোনও আপত্তিই নেই সরকারের। কেন এই সিদ্ধান্ত তা নিয়ে উঠছে প্রশ্ন।

পাড়ুই কাণ্ডের সঠিক তদন্তের জন্য বিচারপতি দীপঙ্কর দত্ত সিট গঠন করে দেন। দায়িত্ব দেওয়া রাজ্যের ডিজিকে। অথচ সময় যত গড়িয়েছে এই ডিজির তদন্ত প্রক্রিয়া নিয়েই প্রশ্ন তুলেছেন বিচারপতি নিজে। এবছর ১০ এপ্রিল ডিজিকে আদালতে হাজির হয়ে অনুব্রত মণ্ডলকে কেন গ্রেফতার করা হবে না, সে প্রশ্নের ব্যাখ্যা দিতে নির্দেশ দেওয়া হয়। এর বিরোধিতা করেই রাজ্য সরকার পর দিনই ডিভিসন বেঞ্চে আপিল করে সেই নির্দেশ স্থগিতাদেশ দেয়।

.