নিখোঁজ চিকিৎসকের দেহ মিলল

নিখোঁজ চিকিত্‍সক বীরেশ্বর পালের দেহ সনাক্ত করল তাঁর পরিবার। বৃহস্পতিবার সকালেই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিত্‍সক বীরেশ্বরবাবুর রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার খবর জানা যায়। উনতিরিশে অক্টোবর থেকে কোনও খোঁজ মিলছিল না তাঁর। তদন্তে নেমে পুলিস জানতে পারে ওই একই দিনে উত্তর বন্দর থানা সংলগ্ন মল্লিকঘাট থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ উদ্ধার হয়। মহম্মদ আলি পার্ক এলাকার পুলিস মর্গে রাখা ছিল দেহটি। বাড়ির লোকজন ওই দেহটিকে বীরেশ্বরবাবুর বলে সনাক্ত করেছে। কীভাবে তাঁর মৃত্যু হল তা তদন্ত করে দেখছে পুলিস।

Updated: Nov 1, 2012, 10:28 PM IST

নিখোঁজ চিকিত্‍সক বীরেশ্বর পালের দেহ সনাক্ত করল তাঁর পরিবার। বৃহস্পতিবার সকালেই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিত্‍সক বীরেশ্বরবাবুর রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার খবর জানা যায়। উনতিরিশে অক্টোবর থেকে কোনও খোঁজ মিলছিল না তাঁর। 
তদন্তে নেমে পুলিস জানতে পারে ওই একই দিনে উত্তর বন্দর থানা সংলগ্ন মল্লিকঘাট থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ উদ্ধার হয়। মহম্মদ আলি পার্ক এলাকার পুলিস মর্গে রাখা ছিল দেহটি। বাড়ির লোকজন ওই দেহটিকে বীরেশ্বরবাবুর বলে সনাক্ত করেছে। কীভাবে তাঁর মৃত্যু হল তা তদন্ত করে দেখছে পুলিস।
কলকাতা মেডিক্যাল কলেজের ইউরোলজি বিভাগে আরএমও ছিলেন বীরেশ্বরবাবু। উত্তর কলকাতার কলেজ রো-তে বৃদ্ধা মায়ের সঙ্গে থাকতেন ওই চিকিত্‍সক। সঙ্গে থাকতেন এক বৃদ্ধ পরিচারকও। এবছর মে মাসে তিনি অবসর নিয়েছেন। কিন্তু বাড়িতে তিনি একথা জানাননি। বরং গত কয়েক মাস তিনি হাসপাতাল যাওয়ার নাম করেই নিয়মিত বাড়ি থেকে নির্দিষ্ট সময়ে বেরিয়ে যেতেন। কেন তিনি অবসর নেওয়ার কথা লুকিয়েছিলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।