হেলমেট ছাড়া গাড়ি চালকদের ধরতে পথে নামলেন খোদ ডিসি ট্র্যাফিক!

হেলমেট ছাড়া বাইকে নয়। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পরেই নডেচড়ে বসেছে কলকাতা পুলিস। গত কয়েকদিন ধরেই কলকাতা শহরের রাস্তায় দেখা যাচ্ছে ছবিটা। এতদিন যা হয়েছে, তা হয়েছে। কিন্তু আর নতুন করে এভাবে রাস্তা দিয়ে হেলমেট ছাড়া গাড়ি চালিয়ে যাওয়া যাবে না। তাই হেলমেট ছাড়া কাউকেই প্রায় ছাড়ছে না পুলিশ। সোজা পাকড়াও। তারপরই জরিমানা। এবং ইতিমধ্যেই শহরজুড়ে যা আভাস, তাতে মুখ্যমন্ত্রীর এই বার্তার পর অনেকটাই বদলেছে পরিস্থিতি।

Updated By: Jul 17, 2016, 10:49 PM IST
 হেলমেট ছাড়া গাড়ি চালকদের ধরতে পথে নামলেন খোদ ডিসি ট্র্যাফিক!

ওয়েব ডেস্ক: হেলমেট ছাড়া বাইকে নয়। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পরেই নডেচড়ে বসেছে কলকাতা পুলিস। গত কয়েকদিন ধরেই কলকাতা শহরের রাস্তায় দেখা যাচ্ছে ছবিটা। এতদিন যা হয়েছে, তা হয়েছে। কিন্তু আর নতুন করে এভাবে রাস্তা দিয়ে হেলমেট ছাড়া গাড়ি চালিয়ে যাওয়া যাবে না। তাই হেলমেট ছাড়া কাউকেই প্রায় ছাড়ছে না পুলিশ। সোজা পাকড়াও। তারপরই জরিমানা। এবং ইতিমধ্যেই শহরজুড়ে যা আভাস, তাতে মুখ্যমন্ত্রীর এই বার্তার পর অনেকটাই বদলেছে পরিস্থিতি।

আরও পড়ুন বিশ্বজুড়ে পাড়ায় পাড়ায় জঙ্গিদাদের কোচিং সেন্টার চলছে!

আজ একই ইস্যুতে পথে নামলেন খোদ ডিসি ট্র্যাফিক সলমন ভি নিশাকুমার। পথ সুরক্ষায় সচেতনতা বাড়াতে কলকাতার রাস্তায় ডিসির দোসর সেরিব্রাল পলসিতে আক্রান্ত শিশুরাও। 

আরও পড়ুন  লালবাজারের কড়া নির্দেশ পাঠানো হল শহরের হোটেলগুলিতে

.