আজ ফের হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখাবে দুরন্ত এক্সপ্রেসের পরিবেশন কর্মীরা

চাকরির স্থায়ীকরণের দাবিতে আজ ফের হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখাবে দুরন্ত এক্সপ্রেসের পরিবেশন কর্মীরা। রবিবারই পরিবেশন কর্মীদের বিক্ষোভের জেরে  চরম সমস্যায় পড়েন চারটি দুরন্ত এক্সপ্রেসের অসংখ্য ট্রেন যাত্রী। পরে বিক্ষোভ শুরু হয় শিয়ালদা স্টেশনেও। বেসরকারি সংস্থাকে এই ট্রেনগুলিতে খাবার পরিবেশনের দায়িত্ব দিয়েছে আই আর সি টি সি। বিক্ষোভকারীদের দাবি, আই আর সি টি সি নতুন সার্ভিস প্রোভাইডার আনার চিন্তাভাবনা শুরু করেছে। আর এতেই কাজ হারানোর ভয় পাচ্ছেন তাঁরা।

Updated By: Oct 25, 2016, 10:09 AM IST
আজ ফের হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখাবে দুরন্ত এক্সপ্রেসের পরিবেশন কর্মীরা

ওয়েব ডেস্ক: চাকরির স্থায়ীকরণের দাবিতে আজ ফের হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখাবে দুরন্ত এক্সপ্রেসের পরিবেশন কর্মীরা। রবিবারই পরিবেশন কর্মীদের বিক্ষোভের জেরে  চরম সমস্যায় পড়েন চারটি দুরন্ত এক্সপ্রেসের অসংখ্য ট্রেন যাত্রী। পরে বিক্ষোভ শুরু হয় শিয়ালদা স্টেশনেও। বেসরকারি সংস্থাকে এই ট্রেনগুলিতে খাবার পরিবেশনের দায়িত্ব দিয়েছে আই আর সি টি সি। বিক্ষোভকারীদের দাবি, আই আর সি টি সি নতুন সার্ভিস প্রোভাইডার আনার চিন্তাভাবনা শুরু করেছে। আর এতেই কাজ হারানোর ভয় পাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

প্রসঙ্গত, বর্তমানে ট্রেনে খাবার তৈরির দায়িত্ব রয়েছে আইআরসিটিসি। খাবার পরিবেশনের দায়িত্বে রয়েছে বেসরকারি সার্ভিস প্রোভাইডাররা। সম্প্রতি রেলমন্ত্রক নতুন সার্ভিস প্রোভাইডার আনার চিন্তাভাবনা শুরু করেছে। এতেই কাজ হারানোর ভয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন পরিবেশনকারী কর্মীরা। পরিবেশনকারী কর্মীদের বাদ দিয়েই বাধ্য হয়েই ট্রেন ছাড়তে হয়।

আরও পড়ুন শীতে অবশ্যই চিড়িয়াখানায় যাবেন, দেখতে পাবেন নতুন জেব্রা

.