কলকাতা বিমানবন্দরে শুরু ভোট গ্রহণ

ভোটদানকে কেন্দ্র করে বিক্ষিপ্ত অশান্তির ছবি দেখা গেল নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। আজ কলকাতাসহ দেশের মোট ১২৬টি বিমানবন্দরে নির্বাচন হচ্ছে। সকাল সাতটা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে সন্ধে সাতটা পর্যন্ত। রাত নটার মধ্যেই গোটা দেশের ফলাফল একসঙ্গে ঘোষণা করা হবে।

Updated: Jan 29, 2013, 09:57 AM IST

ভোটদানকে কেন্দ্র করে বিক্ষিপ্ত অশান্তির ছবি দেখাগেল নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। আজ কলকাতাসহ দেশের মোট ১২৬টি বিমানবন্দরে নির্বাচন হচ্ছে। সকাল সাতটা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে সন্ধে সাতটা পর্যন্ত। রাত নটার মধ্যেই গোটা দেশের ফলাফল একসঙ্গে ঘোষণা করা হবে।
নির্বাচনকে কেন্দ্র করে ত্রিস্তরীয় নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে কলকাতা বিমানবন্দরে। নিরাপত্তার দায়িত্বে রয়েছে বিধাননগর সিটি পুলিস, বিমানবন্দর থানা, সিআইএসএফ এবং বিএসএফ। গোটা বিমানবন্দর চত্বর ফাঁকা করে দেওয়া হয়েছে। একমাত্র যাঁদের টিকিট রয়েছে তাঁদেরকেই ঢুকতে দেওয়া হচ্ছে। কলকাতা বিমানবন্দরে ভোটার সংখ্যা ১৫০০। তাই  ইউনিয়ন দখলের লড়াইয়ে সবারই চোখ কলকাতার দিকে। পাঁচ বছর আগে এই ইউনিয়নের ভোটে জিতেছিল বাম প্রভাবিত এয়ারপোর্টস অথরিটি  এমপ্লয়িজ ইউনিয়ন। এ বার তাঁদের প্রতিদ্বন্দ্বী কামগড় ইউনিয়নের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস। 
 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close