কমিশন ফের শোকজের চিঠি ধরাল মমতাকে

তৃণমূল নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়কে নতুন  করে শোকজের চিঠি পাঠাল নির্বাচন কমিশন।  নেত্রীর  হরিশ চ্যাটার্জি স্ট্রিটের ঠিকানায় পাঠানো হয়েছে চিঠি। এমাসের ২২ তারিখের মধ্যে শো-কজের উত্তর দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Updated By: Apr 19, 2016, 09:45 PM IST
কমিশন ফের শোকজের চিঠি ধরাল মমতাকে

ওয়েব ডেস্ক : তৃণমূল নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়কে নতুন  করে শোকজের চিঠি পাঠাল নির্বাচন কমিশন।  নেত্রীর  হরিশ চ্যাটার্জি স্ট্রিটের ঠিকানায় পাঠানো হয়েছে চিঠি। এমাসের ২২ তারিখের মধ্যে শো-কজের উত্তর দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আসানসোলের জনসভায় নতুন জেলা গঠনের ঘোষণা নিয়ে বিতর্ক। বিতর্কের জল গড়ায় কমিশন পর্যন্ত। মমতা বন্দ্যোপাধ্যায়কে শোকজ করে নির্বাচন কমিশন। সেই চিঠির উত্তর দেন মুখ্যসচিব। তা ঘিরে তৈরি হয় নতুন বিতর্ক। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেওয়া শোকজের চিঠির উত্তর কেন মুখ্যসচিব দিলেন  তা নিয়ে প্রশ্ন তোলে কমিশন। সেই উত্তর গ্রহণ করা হয়নি।

পাল্টা জবাব দেন মমতা। কেন মুখ্যসচিব উত্তর দিয়েছেন নির্বাচনী সভায় তার কারণও জানান মমতা। কিন্তু সেই জবাবকে নাকচ করে দিয়ে মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নতুন করে শোকজের চিঠি পাঠাল নির্বাচন কমিশন। এবার  হরিশচ্যাটার্জি স্ট্রিটের ঠিকানায় চিঠি পাঠানো হয়।

.