যাদবপুর বিদ্যাপীঠের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

যাদবপুর বিদ্যাপীঠের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে এফআইআর দায়ের করে তদন্তের নির্দেশ দিল আদালত। মামলা হচ্ছে পরিচালন সমিতির অন্যান্য সদস্যদের বিরুদ্ধেও। বৃহস্পতিবার যাদবপুর থানাকে এই নির্দেশ দেয় আলিপুর আদালত। এক ছাত্রীকে ভর্তি করা নিয়ে গোলমালের জেরে মামলা হয়। সেই মামলাতেই আদালতের এই নির্দেশ। লটারিতে নাম ওঠায় কিশলয়ে বিভাগে ভর্তির জন্য মেয়ে শুভশ্রীকে নিয়ে যাদবপুর বিদ্যাপীঠ গিয়েছিলেন বিকাশ সর্দার।

Updated By: Sep 19, 2013, 10:25 PM IST

যাদবপুর বিদ্যাপীঠের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে এফআইআর দায়ের করে তদন্তের নির্দেশ দিল আদালত। মামলা হচ্ছে পরিচালন সমিতির অন্যান্য সদস্যদের বিরুদ্ধেও। বৃহস্পতিবার যাদবপুর থানাকে এই নির্দেশ দেয় আলিপুর আদালত। এক ছাত্রীকে ভর্তি করা নিয়ে গোলমালের জেরে মামলা হয়। সেই মামলাতেই আদালতের এই নির্দেশ। লটারিতে নাম ওঠায় কিশলয়ে বিভাগে ভর্তির জন্য মেয়ে শুভশ্রীকে নিয়ে যাদবপুর বিদ্যাপীঠ গিয়েছিলেন বিকাশ সর্দার। ভর্তির জন্য টাকা নেওয়ার পরেও স্কুল কর্তৃপক্ষ তাঁকে হেনস্থা করেন বলে অভিযোগ।
 
ভর্তির ফি বাবদ নেওয়া টাকা ফেরত দিতে বলায় বিকাশবাবুকে ধাক্কা মেরে স্কুল থেকে বার করে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর তিনি যাদবপুর থানায় এবং পুলিস কমিশনারকে লিখিতভাবে অভিযোগ জানালেও কিছু হয়নি। শেষ পর্যন্ত তিনি আলিপুর আদালতে মামলা করেন। মেয়েকে ভর্তি করাতে গিয়ে শহরের নামী স্কুলে এমন হেনস্থার ঘটনায় শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চান বিকাশ সর্দার।

.