যে পথে গ্রেফতার গোপাল তিওয়ারি...

গোপাল তিওয়ারি। কলকাতা পুরভোটের দিন আঠারোই এপ্রিল গিরিশপার্কে গুলি চলার ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে উঠে  আসে  তার নাম। কিন্তু ঘটনার পাঁচদিন পর তেইশে এপ্রিল পুলিস  মূল অভিযুক্ত হিসাবে  বড়বাজারের ডন গোপাল তিওয়ারির নাম ঘোষণা করে। এরপর পয়লা এপ্রিল পাথুড়িয়া এলাকায় গোপালের বাড়িতে হানা দিয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। ততদিনে অবশ্য গা ঢাকা দিয়েছিল গোপাল।  

Updated By: May 29, 2015, 03:48 PM IST
যে পথে গ্রেফতার গোপাল তিওয়ারি...

ব্যুরো: গোপাল তিওয়ারি। কলকাতা পুরভোটের দিন আঠারোই এপ্রিল গিরিশপার্কে গুলি চলার ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে উঠে  আসে  তার নাম। কিন্তু ঘটনার পাঁচদিন পর তেইশে এপ্রিল পুলিস  মূল অভিযুক্ত হিসাবে  বড়বাজারের ডন গোপাল তিওয়ারির নাম ঘোষণা করে। এরপর পয়লা এপ্রিল পাথুড়িয়া এলাকায় গোপালের বাড়িতে হানা দিয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। ততদিনে অবশ্য গা ঢাকা দিয়েছিল গোপাল।  

গোপালের হদিশ পেতে এরপরই লেকটাউন এলাকার কুখ্যাত দুষ্কৃতী হাত কাটা দিলীপকে নিজেদের হেফাজতে নেয় পুলিস। দিলীপের কাছ থেকে তথ্য পেয়েই শেষ পর্যন্ত গতকাল রাতে বাগুইআটির একটি হোটেল থেকে গোপাল তিওয়ারিকে গ্রেফতার করে পুলিগতকাল রাত দশটা নাগাদ বাগুইআটির একটি হোটেলে ওঠে গোপাল তিওয়ারি। চেক ইন করার পর মিনিট দশেকের মধ্যেই হোটেলে পৌছে যায় পুলিসের বিশেষ টিম।  ডেকে পাঠানো হয় বাগুইআটি থানার পুলিসকেও। গ্রেফতার হয় গোপাল তিওয়ারি।

গতকাল রাত দশটা নাগাদ বাগুইআটির একটি হোটেলে ওঠে গোপাল তিওয়ারি। চেক ইন করার পর মিনিট দশেকের মধ্যেই হোটেলে পৌছে যায় পুলিসের বিশেষ টিম।  ডেকে পাঠানো হয় বাগুইআটি থানার পুলিসকেও। গ্রেফতার হয় গোপাল তিওয়ারি।

.