মন্ত্রীদের তোপের মাঝেও নিজের বক্তব্যে অনড় রাজ্যপাল

Last Updated: Thursday, January 10, 2013 - 16:01

রাজ্যপাল মুখ খোলায় যখন রাজ্যের মন্ত্রীরা কেউ তোপ দাগছেন,কেউ আবার কার্যত হুমকি দিচ্ছেন। তখন রাজ্যপাল পরিস্কার জানিয়ে দিলেন, তিনি রাজ্যপাল সুলভ মন্তব্যই করেছেন। রাজ্যাপাল গতকাল বলেন রাজ্যে গুণ্ডারাজ চলছে। এর জবাবে গতকাল শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়,এবং আজ সুব্রত মুখোপাধ্যায় এই মন্তব্যে রাজ্যপালের এক্তিয়ার নিয়ে প্রশ্ন করেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে সাংবাদিকদের সামনে রাজ্যপাল এমকে নারায়ণন বলেন, "আমি যা বলেছি রাজ্য়াপালের মতই বলেছি"।
রাজ্যপাল সুলভ মন্তব্য নয়, রাজ্যপালের মন্তব্য রাজনৈতিক। আজ মহাকরণে রাজ্যপাল এমকে নারায়াননকে ঠিক এই ভাষাতেই বিঁধলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রতর মুখোপাধ্যায়।  তিনি আরও বলেন রাজ্যপালের বক্তব্য উসকানিমূলক। গতকাল রাজ্যপালের বক্তব্য নিয়ে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় প্রশ্ন তোলার পর আজ সুব্রত মুখোপাধ্যায়ের এই মন্তব্য নিয়ে সমালোচনায় রাজনৈতিক মহল।

দেখুন সুব্রত মুখোপাধ্যায় ঠিক কী বললেন

গতকাল কলকাতায় এক অনুষ্ঠানে তিনি পরিষ্কার জানিয়ে দেন, রাজ্যে গুন্ডারাজ চলছে। পুলিশ প্রশাসনের আচরণেও যে তিনি মোটেই সন্তুষ্ট নন, বুধবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে এক অনুষ্ঠানে যোগ দিয়ে তা-ও বুঝিয়ে দিয়েছেন রাজ্যপাল। তাঁর সাফ কথা, আইন শৃঙ্খলা পরিস্থিত ঠিক রাখতে প্রশাসনকেই দায়িত্ব নিতে হবে। পুলিশের নিরপেক্ষভাবে কাজ করা উচিত বলেও মন্তব্য করেন তিনি। 

দেখুন
সুব্রত মুখোপাধ্যায় ঠিক কী বললেন



First Published: Thursday, January 10, 2013 - 20:37


comments powered by Disqus