চেয়ারপার্সন ও কাউন্সিলরের বেনজির তরজা, পুরসভাতেই মালা রায়ের দিকে কাগজ ছুঁড়লেন প্রকাশ উপাধ্যায়

কাউন্সিলর ও চেয়ারপার্সনের বেনজির তরজার সাক্ষী রইল কলকাতা পুরসভা। দুর্নীতির অভিযোগে, আলোচনার অনুমতি দেননি চেয়ারপার্সন মালা রায়। তাই তাঁর দিকে কাগজ ছুঁড়লেন কংগ্রেস কাউন্সিলর প্রকাশ উপাধ্যায়।

Updated By: Jun 18, 2015, 07:12 PM IST
চেয়ারপার্সন ও কাউন্সিলরের বেনজির তরজা, পুরসভাতেই মালা রায়ের দিকে কাগজ ছুঁড়লেন প্রকাশ উপাধ্যায়

ব্যুরো: কাউন্সিলর ও চেয়ারপার্সনের বেনজির তরজার সাক্ষী রইল কলকাতা পুরসভা। দুর্নীতির অভিযোগে, আলোচনার অনুমতি দেননি চেয়ারপার্সন মালা রায়। তাই তাঁর দিকে কাগজ ছুঁড়লেন কংগ্রেস কাউন্সিলর প্রকাশ উপাধ্যায়।

এই অশান্তি মালা রায়ের ওয়ার্ডের একটি কমিউনিটি হলকে ঘিরে। প্রতাপাদিত্য রোডের ওই হল রক্ষণাবক্ষণে কোটি কোটির দুর্নীতির অভিযোগ তোলেন কংগ্রেস কাউন্সিলর প্রকাশ উপাধ্যায়। কিন্তু, আলোচনার অনুমতি দেননি চেয়ারপার্সন মালা রায়। তাতে মেজাজ হারান কংগ্রেস কাউন্সিলর।

মালা রায়ের ঘরের সামনে অবস্থানেও বসে কংগ্রেস। মেয়র পারিষদরা জোর করে চেয়ারপার্সনকে তাঁর ঘরে ঢোকান। পরে প্রকাশ উপাধ্যায়কে ডেকে কথা বলেন মালা রায়। কংগ্রেস কাউন্সিলরের দাবি, অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন চেয়ারপার্সন। যদিও, মালা রায় নিজে যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

এই বিতর্কের জল কতদূর গড়ায় তা সময়েই বলবে। বিশেষজ্ঞরা বলছেন, প্রথম দিনেই চেয়ারপার্সনকে সরাসরি চ্যালেঞ্জ করে প্রকাশ উপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন শাসকগোষ্ঠীকে চাপে রাখবেন তিনি।

 

.