ইন্দিরা ভবন নিয়ে মুখ্যমন্ত্রীকে সরাসরি আক্রমণ কংগ্রেসের

ইন্দিরা ভবনের নাম পরিবর্তনের ইস্যুকে কেন্দ্র ফের সংঘাতের পথে দুই শরিক। মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছেন ইন্দিরা ভবনের নাম পরিবর্তন না করার সিদ্ধান্ত নিলেও প্রকাশ্যে বিবৃতি না দেওয়া পর্যন্ত, তাঁর এই সিদ্ধান্তে আস্থা রাখতে নারাজ কংগ্রেস।

Updated By: May 23, 2012, 10:05 PM IST

ইন্দিরা ভবনের নাম পরিবর্তনের ইস্যুকে কেন্দ্র ফের সংঘাতের পথে দুই শরিক। মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছেন ইন্দিরা ভবনের নাম পরিবর্তন না করার সিদ্ধান্ত নিলেও প্রকাশ্যে বিবৃতি না দেওয়া পর্যন্ত, তাঁর এই সিদ্ধান্তে আস্থা রাখতে নারাজ কংগ্রেস। ইন্দিরা ভবনের সামনে দিনভর অবস্থান কর্মসূচী থেকে চড়া সুরে আক্রমণ করা হল সরকারকে। এদিনের সভায় হাজির ছিলেন কংগ্রেসের জোট বিরোধী শিবিরের নেতারা। মুখ্যমন্ত্রীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন দীপা দাশমুন্সি, নির্বেদ রায় ও অরুণাভ ঘোষ।
কিন্তু ইন্দিরা ভবনের নাম পরিবর্তন না করার সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়েছে রাজ্য সরকার। এমনকী এই ভবনে নজরুল অ্যাকাডেমি না করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মহাকরণসূত্রে খবর। তারপরেও কংগ্রেস কেন এতটা আক্রমণাত্মক? কংগ্রেস নেতৃত্বের দাবি, এই সিদ্ধান্তর বিষয়ে প্রকাশ্যে বিবৃতি দিয়ে জানাতে হবে মুখ্যমন্ত্রীকে।

.