কুণালের সঙ্গে কথা বলতে বাধা, SSKM-এ পুলিসের লাঠি খেল সাংবাদিকরা

Updated By: Nov 15, 2014, 02:58 PM IST
কুণালের সঙ্গে কথা বলতে বাধা, SSKM-এ পুলিসের লাঠি খেল সাংবাদিকরা

কলকাতা: কুণাল ঘোষের সঙ্গে কথা বলতে গিয়ে আক্রান্ত হল সংবাদমাধ্যম। নির্বিচারে চলল পুলিসের লাঠি। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এসএসকেএম হাসপাতাল চত্বর। লাঠির আঘাতে, এলোপাথারি ধাক্কায় আহত হয়েছেন অনেক সাংবাদিক। আজ বাঙ্গুর ইনস্টিটিউট অফ নিউরোলজিতে কিছু টেস্টের পর দুপুরে এসএসকেএমে ফিরিয়ে নিয়ে আসা হয় কুণাল ঘোষকে। কিন্তু অ্যাম্বুলেন্সেই তাঁকে আধঘণ্টার ওপর বসিয়ে রেখে দেওয়া হয়। সাংবাদিকরা যাতে কুণাল ঘোষের নাগাল না পান সেজন্য অতি সক্রিয় ছিল পুলিস। একসময় অ্যাম্বুলেন্সের দরজা খুলে কার্যত টেনেহিঁচড়ে, ঘাড়ধাক্কা দিয়ে স্ট্রেচারে তোলা হয় কুণাল ঘোষকে। সাংবাদিকরা কথা বলার চেষ্টা করলে বাধা দেয় পুলিস। DC South মুরলিধরের উপস্থিতিতেই শুরু হয়ে যায় লাঠিচার্জ। আক্রান্ত হন মহিলা সাংবাদিকরাও।    

এদিন সকালে সারদা কেলেঙ্কারিতে প্রকৃত দোষীদের ধরা হচ্ছে না, এমনটা অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেসের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ। প্রকৃত দোষীদের গ্রেফতারের দাবিতে আত্মহত্যার চেষ্টা করেন সাসপেন্ডেড তৃণমূল সাংসদ।

আপাতত SSKM হাসপাতালে চিকিত্‍সাধীন তিনি। আজ সকালে SSKM থেকে বাঙ্গুর নিউরো সায়েন্সে EEG করার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, কুণাল ঘোষকে আজই ছেড়ে দেওয়া হচ্ছে না। সমস্ত শারীরিক পরীক্ষার রিপোর্ট খতিয়ে দেখা কুণাল ঘোষকে নিয়ে সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড।

 

.