ফের বিপাকে শাসক, সারদা কণ্ডে এবার উঠে এল খাদ্যমন্ত্রীর নাম

সারদা কাণ্ডে জড়িত খাদ্যমন্ত্রী?

সারদা কাণ্ডে জড়িত খাদ্যমন্ত্রী?সারদা গোষ্ঠীর সঙ্গে শাসকদল তৃণমূলের নেতা-মন্ত্রীদের ঘনিষ্ঠ যোগাযোগের আরও তথ্য সামনে এল।  সারদা গোষ্ঠীর অনুষ্ঠানে  মদন মিত্র, কুণাল ঘোষকে একাধিকবার দেখা গিয়েছিল সুদীপ্ত সেনের সঙ্গে। শতাব্দী রায়ের নির্বাচনী প্রচারে দেখা গিয়েছিল সারদা গোষ্ঠীর ভাইস প্রেসিডেন্ট সোমনাথ দত্তকে। এবার সেই সোমনাথ দত্তকেই নিজের ভালো বন্ধু বলে পরিচয় দিতে দেখা গেল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। গত বছর সেপ্টম্বর মাসে উত্তর ২৪ পরগনার হাবরার একটি অনুষ্ঠানে একই মঞ্চে ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক ও সোমনাথ দত্ত।

সারদা কাণ্ডের পর থেকেই সংস্থার ঘনিষ্ট হিসেবে উঠে এসেছে একের পর এক তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীদের নাম। কখনও মদন মিত্র তো,  কখনও আবার শতাব্দী রায়। 

এবার সেই তালিকায় নতুন সংযোজন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। খোদ মন্ত্রীর দাবি সারদা গোষ্ঠীর ভাইস প্রেসিডেন্ট সোমনাথ দত্ত তাঁর ঘনিষ্ট বন্ধু। মন্ত্রীর কথায় যে সত্যতা আছে তারও প্রমাণ রয়েছে। দুহাজার বারো সালের নয়ই সেপ্টেম্বর  উত্তর চব্বিশ পরগনার হাবরার একটি অনুষ্ঠানে একই মঞ্চে দেখা যায় জ্যোতিপ্রিয় মল্লিক এবং সোমনাথ দত্তকে।

এই ঘটনায় সারদা গোষ্ঠীর সঙ্গে তৃণমূলের নেতা এবং মন্ত্রীদের ঘনিষ্ঠ যোগাযোগের বিষয়টি আরও একবার স্পষ্ট হল খোদ মন্ত্রীর কথাতেই।
 







First Published: Sunday, May 05, 2013, 09:43


comments powered by Disqus