`পার্ক স্ট্রিটে ধর্ষণ হয়নি`, কুরুচিকর মন্তব্য কাকলির

রাজনীতির কারবারিদের সৌজন্যের সীমা লঙ্ঘন নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, ঠিক তখনই ফের কুরুচিকর মন্তব্যের অভূতপূর্ব নজির গড়লেন তৃণমূলও সাংসদ কাকলি ঘোষদস্তিদার। পার্ক স্ট্রিটে সেদিনের ধর্ষণের শিকারকে সরাসরি ওই দিন পার্ক স্ট্রিটে কোনও ধর্ষণের ঘটনাই ঘটেনি। যা হয়েছে, তা হল মহিলার সঙ্গে তার খদ্দেরের মধ্যে ভুল বোঝাবুঝি। আজ সিএনএন আইবিএন-কে দেওয়া এক সাক্ষাতকারে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, "...পার্ক স্ট্রিটের ঘটনা সম্পূর্ণ আলাদা। এটি ধর্ষণের কোনও ঘটনাই নয়। ওই মহিলা (ধর্ষিতা) এবং তাঁর খদ্দেরের মধ্যে ভুল বোঝাবুঝির জের।"

Updated: Dec 28, 2012, 05:37 PM IST

রাজনীতির কারবারিদের সৌজন্যের সীমা লঙ্ঘন নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, ঠিক তখনই ফের কুরুচিকর মন্তব্যের অভূতপূর্ব নজির গড়লেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার। পার্ক স্ট্রিটে সেদিনের ধর্ষণের শিকারকে সরাসরি ওই দিন পার্ক স্ট্রিটে কোনও ধর্ষণের ঘটনাই ঘটেনি। যা হয়েছে, তা হল মহিলার সঙ্গে তার খদ্দেরের মধ্যে ভুল বোঝাবুঝি। 
আজ সিএনএন আইবিএন-কে দেওয়া এক সাক্ষাতকারে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, "...পার্ক স্ট্রিটের ঘটনা সম্পূর্ণ আলাদা। এটি ধর্ষণের কোনও ঘটনাই নয়। ওই মহিলা (ধর্ষিতা) এবং তাঁর খদ্দেরের মধ্যে ভুল বোঝাবুঝির জের।"
স্বভাবতই ২৪ ঘণ্টাকে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে ক্ষোভে ফেটে পরেন পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের অভিযোগকারী। তাঁর প্রশ্ন, "আমাকে কী বলতে চান সাংসদ? আমি কি দেহপসারিণী?" তিনি স্পষ্ট জানিয়েছেন, `আ রেপ ইজ আ রেপ`।
স্বভাবতই তাঁর এই মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে সব মহলেই। বুদ্ধিজীবী থেকে রাজনৈতিক মহল, কাকলি দেবীর মন্তব্যে নিন্দা এসেছে সব মহল থেকেই।
কাকলি ঘোষদস্তিদারের মন্তব্য শুনতে ক্লিক করুন এখানে