নৃশংশ অপরাধীরা আর ফিরবে না গ্রামে, স্বস্তির হাসি কামদুনির মানুষের মুখে

বিচার পেল কামদুনি। নৃশংশ অপরাধীরা আর ফিরবে না গ্রামে।  স্বস্তির হাসি কামদুনির মানুষের মুখে।  বিশ্বাস, এবার নির্ভয়ে পথে বের হতে পারবে  গ্রামের মেয়েরা। বর্ষার সেই দুপুরে পরীক্ষা দিয়ে আর ঘরে ফেরা হয়নি মেয়েটির। ভেড়ি আর ধানজনির মাঝের  শুনশান পথ  দিয়ে ফেরার সময়ই আক্রমণ। আট বিঘা জমিতে টেনে নিয়ে গিয়ে মেয়েটিকে ছিন্ন ভিন্ন করে দিয়েছিল আনসার-সইফুলরা। ঝরা পাতার মতো ছিঁড়ে দু টুকরো করে দেওয়া হয়েছিল দেহ।

Updated By: Jan 30, 2016, 10:02 PM IST
নৃশংশ অপরাধীরা আর ফিরবে না গ্রামে, স্বস্তির হাসি কামদুনির মানুষের মুখে

ওয়েব ডেস্ক: বিচার পেল কামদুনি। নৃশংশ অপরাধীরা আর ফিরবে না গ্রামে।  স্বস্তির হাসি কামদুনির মানুষের মুখে।  বিশ্বাস, এবার নির্ভয়ে পথে বের হতে পারবে  গ্রামের মেয়েরা। বর্ষার সেই দুপুরে পরীক্ষা দিয়ে আর ঘরে ফেরা হয়নি মেয়েটির। ভেড়ি আর ধানজনির মাঝের  শুনশান পথ  দিয়ে ফেরার সময়ই আক্রমণ। আট বিঘা জমিতে টেনে নিয়ে গিয়ে মেয়েটিকে ছিন্ন ভিন্ন করে দিয়েছিল আনসার-সইফুলরা। ঝরা পাতার মতো ছিঁড়ে দু টুকরো করে দেওয়া হয়েছিল দেহ।
গান - সুমন, মরল তোমার কৃষ্ণকলি এর পর আড়াই বছর দাঁতে দাঁত চেপে আন্দোলন।  কামদুনির মেঠো পথের দাবি পৌছে গিয়েছে রাইসিনা হিলসের অলিন্দেও।

ফাঁসির হুকুম হয়েছে দোষীদের। খুশি কামদুনির মানুষ। বিশ্বাস এবার নির্ভয়ে স্কুল কলেজ যেতে পারবে ঘরের মেয়েরা। দীর্ঘ প্রতিক্ষার পর বিচার এসেছে কামদুনিতে। তবে জুনের সেই বৃষ্টি ভেজা দিনের  দুঃসহ স্মৃতি আজও ভোলেনি কামদুনি। সেদিনের  কথা মনে পড়লে আজও চোখের জলে বর্ষা নামে কামদুনিতে।

.