কড়েয়ায় শিশুমৃত্যু ঘিরে রহস্য

Last Updated: Monday, October 29, 2012 - 13:51

বন্ধ ঘরের দেওয়াল ভেঙে এক শিশুর মৃতদেহ উদ্ধার হল কড়েয়ায়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার করা হয়েছে ওই শিশুর বাবা মাকেও। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবেশীরাই তাঁদের উদ্ধার করেন। মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পুলিসের প্রাথমিক অনুমান, বন্ধ ঘরে জমা কার্বন মনোক্সাইড থেকে এই ঘটনা ঘটেছে।
কড়েয়ার নির্মীয়মান এই আবাসনেই পরিবার নিয়ে থাকতেন শেখ সঞ্জয়। সোমবার সকালে দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায়  সন্দেহ হয় প্রতিবেশীদের। অনেক্ষণ সাড়া না পেয়ে দেওয়াল ভেঙে ঘরে ঢোকেন প্রতিবেশীরা। ঘরের মধ্যে অচৈতন্য শেখ সঞ্জয় ও তাঁর স্ত্রী রুমা বেগমের সঙ্গেই পড়ে ছিল তাদের ৬ মাসের শিশুপুত্র সুফিয়ান। শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। দম্পতিকে অচৈতন্য অবস্থায় ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
 
ওই দম্পতির ঘরে রাতের রান্নার পর উনুন পুরোপুরি নেভানো হয়নি বলে পুলিস প্রাথমিক তদন্তে জানতে পেরেছে। ফলে বদ্ধ ঘরে কার্বন মনোক্সাইড ছড়িয়ে এই ঘটনা ঘটেছে বলে পুলিসের প্রাথমিক অনুমান। যদিও ঘটনার কারণ এখনও পুরোপুরি স্পষ্ট নয়। ঘটনার তদন্তে নেমেছে কড়েয়া থানার পুলিস।
 



First Published: Monday, October 29, 2012 - 23:04


comments powered by Disqus