মদনকে ঝেড়ে ফেলে কামারহাটির সম্ভাব্য প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক ব্যানার্জী

সারদাকাণ্ডে মদন মিত্র গ্রেফতার হওয়ার পর আমরা সবাই চোর বলে পথে নেমেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তারপর থেকেই ক্রমশ বাড়তে শুরু করে দূরত্ব। এমনকী দিনপাঁচেকের জন্য জামিনে ছাড়া পেলেও চন্দ্রিমা ভট্টাচার্য ছাড়া অন্য কোনও নেতা-নেত্রী মদনের ধারে কাছেও ঘেঁষেননি। মন্ত্রিত্ব গেছে। এবার কামারহাটিতে তাঁর প্রর্থী হওয়া নিয়েও ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে। মদনের বদলে কামারহাটিতে প্রর্থী হওয়ার দৌড়ে আপাতত এগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক ব্যানার্জী।

Updated By: Nov 28, 2015, 02:53 PM IST
মদনকে ঝেড়ে ফেলে কামারহাটির সম্ভাব্য প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক ব্যানার্জী

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে মদন মিত্র গ্রেফতার হওয়ার পর আমরা সবাই চোর বলে পথে নেমেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তারপর থেকেই ক্রমশ বাড়তে শুরু করে দূরত্ব। এমনকী দিনপাঁচেকের জন্য জামিনে ছাড়া পেলেও চন্দ্রিমা ভট্টাচার্য ছাড়া অন্য কোনও নেতা-নেত্রী মদনের ধারে কাছেও ঘেঁষেননি। মন্ত্রিত্ব গেছে। এবার কামারহাটিতে তাঁর প্রর্থী হওয়া নিয়েও ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে। মদনের বদলে কামারহাটিতে প্রর্থী হওয়ার দৌড়ে আপাতত এগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক ব্যানার্জী।

কেন মদন আউট:
কারণ ১
তৃণমূলের হিসেব, মামলার যা গতিপ্রকৃতি তাতে আগামী ৩ মাসের মধ্যে মদনের জামিন অসম্ভব।

কারণ ২
মদনকে ছেঁটে  ফেলে সারদাকাণ্ড থেকে হাত ধুয়ে ফেলতে চাইছে তৃণমূল।

কারণ৩
মদন মিত্রকে দলের একটা বড় অংশই আর পছন্দ করছেন না।

কেন ইন কার্তিক:
কামরাহাটিতে মদনের অনুগামীদের বিদ্রোহ নিশ্চিত আর তাই সম্ভাব্য প্রার্থী হেভিওয়েট কার্তিক।

দূরত্বটা বাড়ছিল অনেকদিন ধরেই। এবার সম্ভবত মদন মিত্রকে পুরোপুরি ঝেড়ে ফেলার কাজটাও শুরু করে দিল তৃণমূল। সম্ভবত এবার আর কামারহাটি আসনে টিকিট পাচ্ছেন না মদন মিত্র। ওই আসনে সম্ভবত প্রার্থী হচ্ছেন কার্তিক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই স্থানীয় ক্লাবগুলির সঙ্গে যোগাযোগও শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই।

.