বিস্ফোরণে উড়ে যাবে কলকাতা স্টেশন, এল হুমকি টেলিফোন

জম্মু- তাওয়াই এক্সপ্রেস কলকাতা স্টেশনে ঢুকলেই বিস্ফোরণ হবে। আরপিএফএর কাছে আসে হুমকি ফোন। ফোনের অন্যপ্রান্ত থেকে আরপিএফদের বলা হয়, উড়ে যাবে কলকাতা স্টেশন। শুরু হয়ে যায় জোর তত্‍পরতা। স্টেশন চত্বর মুড়ে ফেলা হয় নিরাপত্তায়। ঘটনাস্থলে যায় বোম্ব স্কোয়াড। এখনও সন্দেহজনক কোনও কিছু খুঁজে পাওয়া যায়নি। স্টেশন চত্বরে আতঙ্ক রয়েছে।

Updated By: Apr 22, 2014, 11:15 PM IST

বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে কলকাতা স্টেশন। এই উদ্দেশে ট্রেনে রাখা হয়েছে বিস্ফোরক। এই হুমকি ফোন ঘিরে আজ উত্তেজনা ছড়ায় কলকাতা স্টেশন চত্বরে। বিকেল সোয়া পাঁচটা নাগাদ আরপিএফ কন্ট্রোলে ফোন করেন হিন্দিভাষী এক ব্যক্তি। তিনি দাবি করেন, ডাউন জম্মু তাওয়াই এক্সপ্রেসে বিস্ফোরক রাখা আছে।

বিকেল পাঁচটা চল্লিশে ট্রেনটি কলকাতা স্টেশনে পৌছলেই বিস্ফোরণ হবে। হুমকি ফোন পেয়ে তত্‍পর হয়ে ওঠে রেল পুলিস। বম্ব স্কোয়াড, পুলিস কুকুর পৌছে যায় স্টেশনে। নির্দিষ্ট সময়ে পাঁচ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢোকার পরই তা দ্রুত খালি করে দেওয়া হয়। এরপর প্ল্যাটফর্মও খালি করিয়ে তল্লাসি চালায় আরপিএফ। তবে তল্লাসিতে মেলেনি কিছুই। ভুয়ো ফোনটি কোথা থেকে এসেছিল, কে বা কারা ওই ফোন করে তা জানতে তদন্ত শুরু হয়েছে।

.