দোকানে চা খেতে আসতে পারবে না বিরোধী দলের কর্মীরা, বিক্রেতাকে বেদম মারল তৃণমূলের দাদারা

Updated By: Jul 18, 2014, 05:19 PM IST
দোকানে চা খেতে আসতে পারবে না বিরোধী দলের কর্মীরা, বিক্রেতাকে বেদম মারল তৃণমূলের দাদারা

নিউটাউনের এক চা বিক্রেতাকে বেদম মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে।  ওই চা বিক্রেতার অপরাধ, তাঁর দোকানে বসে চা খান অন্য রাজনৈতিক দলের নেতাকর্মীরাও। থানায় জানানো হলে পুলিসের তরফে বয়ান বদলের জন্য চাপ দেওয়া হয় বলেও অভিযোগ আক্রান্তের পরিবারের। যদিও  এই  ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে  পুলিস। গোটা ঘটনায় যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

রাস্তার ধারে চায়ের দোকান।  সকাল থেকে সন্ধে, ভিড় জমান  সব রাজনৈতিক দলের নেতা-কর্মীরাই। দোকান মালিক বিশ্বজিত্‍ বিশ্বাসের অভিযোগ, বৃহস্পতিবার বেলা এগারোটা নাগাদ হঠাতই   তাঁর দোকানে চড়াও হয় একদল সশস্ত্র দুষ্কৃতী। লাঠি, শাবল ও বন্দুকের বাঁট দিয়ে বেদম মারধর করা হয় তাঁকে।  আক্রান্ত বিশ্বনাথ বিশ্বাসের অভিযোগ,  তৃণমূল নেতা  আফতাবউদ্দিন ও তার সঙ্গীরাই হামলায় জড়িত।

রাতে  অভিযোগ দায়েরের পর  হামলায় অভিযুক্ত  বিশ্বজিত বারুই ও সমর মজুমদারকে গ্রেফতার করে নিউটাউন থানা। আক্রান্তের দাদার অভিযোগ,  শুক্রবার সকালে থানায় ডেকে পাঠিয়ে বয়ান বদলে চাপ দেওয়া হয় তাঁদের। 

তবে হামলারঅভিযোগ অস্বীকার করেছেন স্থানীয়  তৃণমূল নেতৃত্ব । পুরো ঘটনা জানিয়ে এবং  হামলায় জড়িতদের গ্রেফতারির দাবিতে  শুক্রবার  বিধাননগরের এসিপির দ্বারস্থ হন আক্রান্তের পরিবার। 

.