সাদার্ন অ্যাভিনিউ থেকে অপহৃত স্কুলশিক্ষিকা, ঘণ্টা ছয়েকের মধ্যেই উদ্ধার করল পুলিস

অপহরণের ঘণ্টা ছয়েকের মধ্যেই ব্রেক থ্রু। পুলিস উদ্ধার করল, সাদার্ন অ্যাভিনিউ থেকে অপহৃত স্কুলশিক্ষিকা নন্দিতা দাসকে। সোনারপুর থেকে তাঁকে উদ্ধার করা হয়। 

Updated By: Jul 15, 2016, 02:34 PM IST
সাদার্ন অ্যাভিনিউ থেকে অপহৃত স্কুলশিক্ষিকা, ঘণ্টা ছয়েকের মধ্যেই উদ্ধার করল পুলিস

ওয়েব ডেস্ক:অপহরণের ঘণ্টা ছয়েকের মধ্যেই ব্রেক থ্রু। পুলিস উদ্ধার করল, সাদার্ন অ্যাভিনিউ থেকে অপহৃত স্কুলশিক্ষিকা নন্দিতা দাসকে। সোনারপুর থেকে তাঁকে উদ্ধার করা হয়। 

ওই শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদ করেই জানার চেষ্টা চলছে, ঠিক কী হয়েছিল, কারা জড়িত? খাস কলকাতায়, সাদার্ন অ্যাভিনিউর মত জনবহুল রাস্তা থেকে নন্দিতাকে অপহরণ করা হয়। তাও আবার রাতে নয়, সাতসকালে। কালিধন ইনস্টিটিউটের এই শিক্ষিকাকে  স্কুলের সামনে থেকে জোর করে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে চম্পট দেয় দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, দুজন পুরুষ ও দুজন মহিলা জোর করে নন্দিতা দাসকে গাড়িতে তোলে। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, নন্দিতা দাস ব্যাঙ্ক থেকে লোন নিয়েছিলেন, যা শোধ করতে সমস্যা হচ্ছিল। ব্যাঙ্কের রিকভারি এজেন্টদের সঙ্গে এর আগে দু একবার ঝামেলা হয়েছে তাঁর। অপহরণের পেছনে রিকভারি এজেন্টরা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  কাবুলিওয়ালাদের কাছেও কিছু ধার রয়েছে নন্দিতা দাসের। তদন্তে এদিকটিও নজরে রাখছে পুলিস।

 

.