কৌশিক সেনের বই উদ্বোধন করে সমালোচনার বাউন্সারে ছক্কা হাঁকালেন ব্রাত্য বসু

রাজনৈতিক মতাদর্শ আলাদা। কিন্তু দুই নাট্যব্যক্তিত্বকে মিলিয়ে দিল বইমেলা। কৌশিক সেনের বই উদ্বোধন করে সমালোচনার বাউন্সারে ছক্কা হাঁকালেন ব্রাত্য বসু। অন্যদিকে, যে কথা অনেক সাংবাদিকও জানেন না, তেমন কথাই নাকি নিজের বইতে লিখেছেন পার্থ চট্টোপাধ্যায়। ""নেত্রীর সাথে জনতার পাশে'' বইটি উদ্বোধন করলেন তৃণমূলের মহাসচিব। রাজ্যে পট পরিবর্তনের প্রাক্কালে নাগরিক আন্দোলনের জোয়ারে গা ভাসিয়েছিলেন দুই নাট্যব্যক্তিত্ব। তারপর? আলাদা হয়ে গেছে তাঁদের পথ। তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছেন একজন। জিতে মন্ত্রীও হয়েছেন। তিনি ব্রাত্য বসু।

Updated By: Jan 31, 2016, 09:56 PM IST
কৌশিক সেনের বই উদ্বোধন করে সমালোচনার বাউন্সারে ছক্কা হাঁকালেন ব্রাত্য বসু

ওয়েব ডেস্ক: রাজনৈতিক মতাদর্শ আলাদা। কিন্তু দুই নাট্যব্যক্তিত্বকে মিলিয়ে দিল বইমেলা। কৌশিক সেনের বই উদ্বোধন করে সমালোচনার বাউন্সারে ছক্কা হাঁকালেন ব্রাত্য বসু। অন্যদিকে, যে কথা অনেক সাংবাদিকও জানেন না, তেমন কথাই নাকি নিজের বইতে লিখেছেন পার্থ চট্টোপাধ্যায়। ""নেত্রীর সাথে জনতার পাশে'' বইটি উদ্বোধন করলেন তৃণমূলের মহাসচিব। রাজ্যে পট পরিবর্তনের প্রাক্কালে নাগরিক আন্দোলনের জোয়ারে গা ভাসিয়েছিলেন দুই নাট্যব্যক্তিত্ব। তারপর? আলাদা হয়ে গেছে তাঁদের পথ। তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছেন একজন। জিতে মন্ত্রীও হয়েছেন। তিনি ব্রাত্য বসু।

আর অন্যজন বিশ্বাস রেখেছেন বাম মতাদর্শেই। ফলে বারবার শাসকদলের বিরুদ্ধে গর্জে উঠেছে তাঁর কণ্ঠস্বর। তিনি কৌশিক সেন। মতাদর্শগত ভিন্নতা থাকলেও বইমেলা মিলিয়ে দিল দুজনকে। নাট্যকার-অভিনেতা কৌশিক সেনের বই উদ্বোধনের ডাকে সাড়া দিলেন নাট্যকার-অভিনেতা ব্রাত্য বসু। মেলামাঠে সমালোচনার ঝড় বইলেও দুজনেই খেললেন স্ট্রেট ব্যাটে। ছুটির বিকেলে প্রেস কর্নারে হাজির মন্ত্রী। নিজের লেখা বই ""নেত্রীর সাথে জনতার পাশে'' উদ্বোধন করলেন পার্থ চট্টোপাধ্যায়। তাহলে অন্দরমহলের অন্তরের কথা তো পড়তেই হচ্ছে।

.