চারদিন অনশনে থেকে প্রেসিডেন্সি জেলে ফের অসুস্থ কুণাল

প্রেসিডেন্সি জেলে ফের অসুস্থ হয়ে পড়লেন কুণাল ঘোষ। গত চারদিন ধরে কার্যত খাবার মুখে তোলননি এই সাসপেন্ডেড তৃণমূল সাংসদ। অস্বীকার করেছেন জেলের চিকিত্‍সা পরিষেবা নিতে। অবস্থার অবনতি হওয়ায় আজ SSKM থেকে চিকিত্‍সকরা জেলে যান। সাত সদস্যের চিকিত্‍সক দলের প্রস্তাব ছিল, অবিলম্বে কুণাল ঘোষকে SSKM-এ ভর্তি করানো হোক। তবে সেখানেও ভর্তি হতে নারাজ কুণাল।

Updated By: Dec 3, 2014, 05:25 PM IST
চারদিন অনশনে থেকে প্রেসিডেন্সি জেলে ফের অসুস্থ কুণাল

ওয়েব ডেস্ক: প্রেসিডেন্সি জেলে ফের অসুস্থ হয়ে পড়লেন কুণাল ঘোষ। গত চারদিন ধরে কার্যত খাবার মুখে তোলননি এই সাসপেন্ডেড তৃণমূল সাংসদ। অস্বীকার করেছেন জেলের চিকিত্‍সা পরিষেবা নিতে। অবস্থার অবনতি হওয়ায় আজ SSKM থেকে চিকিত্‍সকরা জেলে যান। সাত সদস্যের চিকিত্‍সক দলের প্রস্তাব ছিল, অবিলম্বে কুণাল ঘোষকে SSKM-এ ভর্তি করানো হোক। তবে সেখানেও ভর্তি হতে নারাজ কুণাল।

চিকিত্‍সকদের তিনি বলেন, SSKM হাসপাতাল সুস্থ রোগীদের জন্য। তিনি অসুস্থ, তাই সেখানে যাবেন না। তাঁকে অস্বাস্থ্যকর সেলে রাখা হচ্ছে বলে চিকিত্‍সক দলের কাছে অভিযোগ করেন সাসপেন্ডেড তৃণমূল সাংসদ। তাঁর এও অভিযোগ, সেল থেকে তাঁকে বের হতে দেওয়া হয় না। এমন অস্বাস্থ্যকর সেলে রাখা এবং সারদাকাণ্ডে মূল অপরাধীরা এখনও মুক্ত, এই দুটি অভিযোগে অনশন করছেন তিনি।    

.